ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

টফি-তে ফুটবল বিশ্বকাপ

প্রকাশিত: ২০:৪২, ২২ সেপ্টেম্বর ২০২২   আপডেট: ২০:৪৫, ২২ সেপ্টেম্বর ২০২২
টফি-তে ফুটবল বিশ্বকাপ

ফিফা ওয়ার্ল্ড কাপ কাতার ২০২২-এর লাইসেন্সেড মোবাইল ব্রডকাস্টারের একক স্বত্ব পেয়েছে বাংলালিংক। কে স্পোর্টস-এর সঙ্গে একটি সাব-লাইসেন্সিং চুক্তির মাধ্যমে এই স্বত্ব গ্রহণ করেছে প্রতিষ্ঠানটি।

ডিজিটাল বিনোদনের প্ল্যাটফর্ম টফি-তে আগামী ফুটবল বিশ্বকাপ লাইভস্ট্রিমিং করবে বাংলালিংক। টফি দেশের একমাত্র ডিজিটাল প্ল্যাটফর্ম, যা বিশ্বকাপের এবারের আসর লাইভস্ট্রিমিং করবে।

বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) বাংলালিংকের প্রধান কার্যালয় টাইগার্স ডেনে আয়োজিত এক প্রেস কনফারেন্সে এই ঘোষণা দেওয়া হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির চিফ কমার্শিয়াল অফিসার উপাঙ্গ দত্ত, চিফ কর্পোরেট অ্যান্ড রেগুলেটরি অ্যাফেয়ার্স অফিসার তাইমুর রহমান ও কে স্পোর্টসের চিফ এক্সিকিউটিভ অফিসার ফাহাদ মো. আহমেদ করিম ।    

দেশের ফুটবলপ্রেমীরা যেকোনো নেটওয়ার্ক থেকে টফি-তে বিশ্বকাপের ম্যাচগুলোর লাইভস্ট্রিমিং দেখতে পারবেন। গুগল প্লে ও অ্যাপ স্টোর থেকে ডাউনলোড করা যাবে টফি অ্যাপ। এ ছাড়াও বিশ্বকাপ উপভোগ করা যাবে https://toffeelive.com সাইটে ও অ্যান্ড্রয়েড টিভি অ্যাপে। 

বাংলালিংকের চিফ কমার্শিয়াল অফিসার উপাঙ্গ দত্ত বলেন, ‘বিশ্বব্যাপী জনপ্রিয় এই খেলার আসরকে আমাদের ডিজিটাল প্ল্যাটফর্মে নিয়ে আসার লক্ষ্যে কে স্পোর্টস-এর সঙ্গে চুক্তিবদ্ধ হতে পেরে আমরা আনন্দিত। দেশের সব ফুটবলপ্রেমী যাতে খেলা উপভোগ করতে পারে তাই এই স্ট্রিমিং সার্ভিসটি সব নেটওয়ার্কের জন্য উন্মুক্ত করার পরিকল্পনা করছি আমরা।’

কে স্পোর্টসের চিফ এক্সিকিউটিভ অফিসার ফাহাদ মো. আহমেদ করিম বলেন, ‘ফিফা ওয়ার্ল্ড কাপ ২০২২-এর ডিজিটাল ব্রডকাস্টিংয়ের স্বত্বাধিকারী হিসেবে বাংলালিংকের সঙ্গে চুক্তি স্বাক্ষর আমাদের  জন্য একটি আনন্দের ব্যাপার। বিপুল সংখ্যক ব্যবহারকারী ও নিরবচ্ছিন্ন স্ট্রিমিংয়ের কারণে টফি ফুটবলের এই বিশাল আসর লাইভস্ট্রিমিংয়ের জন্য উপযুক্ত একটি প্ল্যাটফর্ম। এটি দেশের ফুটবলপ্রেমীদের জন্য স্বাচ্ছন্দ্যে বিশ্বকাপের ম্যাচ দেখার এক দারুণ সুযোগ।’

/ফিরোজ/

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়