ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

চাহিদায় সর্ব্বোচ্চ পর্যায়ে ‘বেনকো এস ওয়ান’

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:২০, ৬ জুন ২০২৩   আপডেট: ২২:৫৩, ৬ জুন ২০২৩
চাহিদায় সর্ব্বোচ্চ পর্যায়ে ‘বেনকো এস ওয়ান’

দেশের মোবাইল বাজারে বেনকো প্রোডাক্টের চাহিদা এই মুহূর্তে সর্ব্বোচ্চ পর্যায়ে পৌঁছেছে। বিশেষ করে ‘বেনকো এস ওয়ান’ মডেলের চাহিদা খুব বেশি। ডিলার এবং রিটেইলার পরিবেশকদের চাহিদা মেটাতে গিয়ে উৎপাদনের সমস্ত প্রোডাক্ট মাত্র একদিনের ব্যবধানে শেষ হয়ে যাচ্ছে।

মঙ্গলবার প্রতিষ্ঠানটির এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে।

বেনকো’র পক্ষ থেকে বলা হয়েছে, মোবাইল ফোন গ্রাহকদের একটি বড় অংশ তরুণরা, এই মডেলের ব্যাপারে তাদের আগ্রহ প্রকাশ করা শুরু করেছে।

বেনকো এস ওয়ান মডেলটির জনপ্রিয়তার কারণগুলোর মধ্যে রয়েছে- এই স্মার্টফোনে রয়েছে ৬.৮ ইঞ্চির এইচডি প্লাস মেগা পাঞ্চ হোল ডিসপ্লে, ৫০০০ এমএএইচের শক্তিশালী ব্যাটারি, ১.৬ গিগাহার্জ অক্টাকোর প্রসেসর। ক্যামেরায় রয়েছে এআই প্রযুক্তিসম্পন্ন তিনটি ব্যাক ক্যামেরা, যার মূল ক্যামেরা ৪৮ মেগাপিক্সেলের। এ ছাড়া রয়েছে ১.৬ ম্যাক্রোমিটারের বড় পিক্সেলের সেন্সর এবং কম আলোতে ৬০ শতাংশ পর্যন্ত বেশি আলোকিত ছবি দেওয়ার জন্য এফ/১.৭-এর বড় অ্যাপারচার। সামনের ক্যামেরার রয়েছে, একটি ২µm ৪-ইন-১ সুপার-পিক্সেল সেন্সরসহ ১৬ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা।

যোগাযোগের জন্য এতে রয়েছে থ্রি-জি এবং ফোর-জি নেটওয়ার্ক সুবিধা। দুটো সিমকার্ডের পাশাপাশি মেমোরি কার্ড ব্যবহারের জন্য রয়েছে অতিরিক্ত স্লট। নিরাপত্তার জন্য রয়েছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এবং ফেস-আনলকের মতো ফিচার। আর চার্জিং ও কানেক্টিভিটির জন্য রয়েছে ইউএসবি টাইপ-সি পোর্ট এবং ১৮ ওয়াট ক্ষমতাসম্পন্ন ফাস্ট চার্জিং।  

এমারেলড গ্রিন এবং জেমস্টোন ব্লাক —এ দুটি কালারে পাওয়া যাবে বেনকো এস ওয়ান। এর দাম শুরু ১২ হাজার ১৯৯ টাকা থেকে।  

ইনওয়ান টেকনোলজি আরঅ্যান্ডডি, মোবাইল ফোন ও ডিজিটাল অ্যাকসেসরিজ উৎপাদনের উপর বেশি ফোকাস করছে। বেনকো হলো ইনওয়ান টেকনোলজির অধীনে একটি স্বাধীন মোবাইল ফোন ব্র্যান্ড।

হাসান/ফিরোজ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়