ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

ভিকারুননিসায় ‘কমকর্তা’ পদে চাকরি

ফিচার ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৪৭, ২৯ সেপ্টেম্বর ২০২০   আপডেট: ১৪:৫০, ২৯ সেপ্টেম্বর ২০২০
ভিকারুননিসায় ‘কমকর্তা’ পদে চাকরি

ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজ ‘হিসাবরক্ষণ কর্মকর্তা’ এবং ‘প্রশাসনিক কর্মকর্তা’ পদে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এ দুটি পদে মোট দুজনকে নিয়োগ দেবে ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজ।

পদের নাম: হিসাবরক্ষণ কর্মকর্তা

পদ সংখ্যা: ১টি।

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে সংশ্লিষ্ট বিষয়ে স্নাতক ও ২য় শ্রেণির স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। কম্পিউটার কাজে ও অ্যাকাউন্টিং সফটওয়্যার চালনায় পারদর্শী হতে হবে। অভিজ্ঞ প্রার্থীদের অগ্রাধিকার দেয়া হবে। 

বেতন ভাতা: আলোচনা সাপেক্ষে।

বয়সসীমা: সর্বোচ্চ ৩৫ বছর।

পদের নাম: প্রশাসনিক কর্মকর্তা

পদ সংখ্যা: ১টি।

শিক্ষাগত যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে সংশ্লিষ্ট বিষয়ে স্নাতক ও ২য় শ্রেণির স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। কম্পিউটার কাজে ও ইংরেজিতে পারদর্শী হতে হবে। অভিজ্ঞ প্রার্থীদের অগ্রাধিকার দেয়া হবে।

বেতন ভাতা: আলোচনা সাপেক্ষে।

বয়সসীমা: সর্বোচ্চ ৩৫ বছর।

আবেদন প্রক্রিয়া: আগামী ১০ অক্টোবর বিকেল ৫টার মধ্যে আবেদনপত্র- ‘অধ্যক্ষ, ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজ, ১/এ, নিউ বেইলী রোড, ঢাকা-১০০০’ ঠিকানায় সরাসরি/ডাক/কুরিয়ার যোগে পৌছাঁতে হবে। আবেদনপত্রের সঙ্গে জীবনবৃত্তান্ত, সকল সনদের সত্যায়িত ফটোকপি, অভিজ্ঞতার প্রমাণপত্র, ২ কপি পাসপোর্ট সাইজ ছবি ও জাতীয় পরিচয়পত্রের ফটোকপি দিতে হবে।

ব্যাংক ড্রাফট: অধ্যক্ষ, ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজ এর অনুকূলে হিসাবরক্ষণ কর্মকর্তা পদের জন্য ৫০০/- এবং প্রশাসনিক কর্মকর্তা পদের জন্য ৪০০/- টাকা।  

নিয়োগ পরীক্ষার তারিখ পরবর্তীতে প্রতিষ্ঠানটির ওয়েবসাইট www.vnsc.edu.bd থেকে জানা যাবে।

ঢাকা/ফিরোজ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়