ঢাকা     মঙ্গলবার   ১৮ জুন ২০২৪ ||  আষাঢ় ৪ ১৪৩১

ড. মাহবুবুর রহমান মোল্লা কলেজে চাকরি

ফিচার ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৫৪, ৫ সেপ্টেম্বর ২০২২   আপডেট: ২২:০০, ৫ সেপ্টেম্বর ২০২২
ড. মাহবুবুর রহমান মোল্লা কলেজে চাকরি

নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে রাজধানী ঢাকায় অবস্থিত ড. মাহবুবুর রহমান মোল্লা কলেজ। প্রতিষ্ঠানটি তাদের প্রভাতি ও দিবা শিফটে বাংলা মাধ্যম ও ইংলিশ ভার্সনে একাধিক বিষয়ে প্রভাষক নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীদের আগামী ২৮ সেপ্টেম্বর, ২০২২ তারিখের মধ্যে আবেদন করতে হবে।

বাংলা মাধ্যম

পদের নাম: প্রভাষক।

শিফট: প্রভাতি ও দিবা।

পদ সংখ্যা: ২০ জন (বাংলা- ২ জন, ইংরেজি- ৩ জন, আইসিটি- ১ জন, পদার্থবিজ্ঞান- ৬ জন, রসায়ন- ৩ জন, উচ্চতর গণিত- ৩ জন, জীববিজ্ঞান-২ জন)।

শিক্ষাগত যোগ্যতা: সংশ্লিষ্ট বিষয়ে অনার্সসহ মাস্টার্স/৪ বছরের অনার্স/সমমান ডিগ্রি। শিক্ষাজীবনে কোনো পর্যায়ে তৃতীয় বিভাগ/শ্রেণি গ্রহণযোগ্য নয়।

বেতন: প্রতিষ্ঠানের বেতন কাঠামো অনুযায়ী আকর্ষণীয় বেতন-ভাতা।

ইংলিশ ভার্সন

পদের নাম: প্রভাষক।

পদ সংখ্যা: ৪ জন (বাংলা- ১ জন, পদার্থবিজ্ঞান- ১ জন, রসায়ন- ১ জন, উচ্চতর গণিত- ১ জন)।

শিক্ষাগত যোগ্যতা: সংশ্লিষ্ট বিষয়ে অনার্সসহ মাস্টার্স/৪ বছরের অনার্স/সমমান ডিগ্রি। একাদশ-দ্বাদশ শ্রেণিতে ন্যাশনাল কারিকুলামে ইংলিশ ভার্সনে পাঠদানে দক্ষ।  শিক্ষাজীবনে কোনো পর্যায়ে তৃতীয় বিভাগ/শ্রেণি গ্রহণযোগ্য নয়।  

বেতন: প্রতিষ্ঠানের বেতন কাঠামো অনুযায়ী আকর্ষণীয় বেতন-ভাতা।

আবেদনের নিয়ম 

শিক্ষাগত যোগ্যতার সত্যায়িত সকল সনদ, জীবনবৃত্তান্ত, সদ্য তোলা ২ কপি পাসপোর্ট সাইজের রঙিন ছবি ও জাতীয়পত্রের ফটোকপিসহ অধ্যক্ষ বরাবর নিজ হাতে লেখা আবেদনপত্র আগামী ২৯ নভেম্বর ২০২২ তারিখের মধ্যে অফিস চলাকালীন সময়ে ডাকযোগে বা সরাসরি পৌঁছাতে হবে। খামের ওপর বিষয়ের নাম উল্লেখ করতে হবে। অধ্যক্ষ, ড. মাহবুবুর রহমান মোল্লা কলেজ বরাবর যেকোনো ব্যাংক থেকে ৪০০ টাকার ব্যাংক ড্রাফট/পে অর্ডার (অফেরতযোগ্য) আবেদনপত্রের সঙ্গে জমা দিতে হবে।

লিখিত পরীক্ষার তারিখ ও সময়: ১ অক্টোবর ২০২২, সকাল ১০টা। পরীক্ষা শুরুর আগে সকাল সাড়ে ৮টা থেকে প্রতিষ্ঠানে প্রবেশপত্র বিতরণ করা হবে। 

ঠিকানা: ড. মাহবুবুর রহমান মোল্লা কলেজ, ৬৪ নং ওয়ার্ড মাতুয়াইল, ডেমরা রোড, যাত্রাবাড়ি, ঢাকা-১৩৬২।

/ফিরোজ/

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়