ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

শিক্ষক নেবে রায়হান স্কুল অ্যান্ড কলেজ

ফিচার ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:২৫, ২৯ জানুয়ারি ২০২৩  
শিক্ষক নেবে রায়হান স্কুল অ্যান্ড কলেজ

ঢাকার আজিমপুরে অবস্থিত রায়হান স্কুল অ্যান্ড কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রতিষ্ঠানটি বিভিন্ন বিষয়ে শিক্ষক নেবে। আগ্রহী প্রার্থীদের আগামী ১২ ফেব্রুয়ারি, ২০২৩ তারিখের মধ্যে আবেদন করতে হবে। 

পদের নাম: প্রভাষক ও উচ্চরত প্রভাষক (বাংলা, ইংরেজি, আইসিটি, পদার্থ, রসায়ন, জীববিজ্ঞান, উচ্চতর গণিত, সমাজকর্ম, পৌরনীতি ও সুশাসন, ইসলাম শিক্ষা, হিসাববিজ্ঞান, উৎপাদন ব্যবস্থপনা ও বিপণন, ব্যবসায় সংগঠন, ফিন্যান্স, ব্যাংকিং ও বীমা, পরিসংখ্যান, মনোবিজ্ঞান)

পদ সংখ্যা: ১ জন করে। 

যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে সংশ্লিষ্ট বিষয়ে দ্বিতীয় শ্রেণির স্নাতক/সম্মান। বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষের (এনটিআরসিএ) সনদ থাকা লাগবে। প্রাথমিক শাখা ও ইংরেজি ভার্সনে পাঠদানে অভিজ্ঞদের এবং আইটি-তে দক্ষদের অগ্রাধিকার দেওয়া হবে। 

মাসিক বেতন: ২০,০০০-২৫,০০০ টাকা। 

আবেদনের নিয়ম

আগ্রহী প্রার্থীদের নিজ হাতে লেখা আবেদনপত্রের সঙ্গে পূর্ণাঙ্গ জীবন বৃত্তান্ত (মোবাইল নম্বরসহ), অধ্যক্ষ, রায়হান কলেজ-এর অনুকূলে উত্তরা ব্যাংকের যেকোনো শাখা থেকে ৩০০ টাকার ব্যাংক ড্রাফট/পে-অর্ডারসহ শিক্ষাগত যোগ্যতার সনদের ফটোকপি, সদ্য তোলা পাসপোর্ট সাইটের ৩ কপি ছবি, জাতীয় পরিচয় পত্রের ফটোকপি, কোভিড-১৯ টিকা সনদের কপিসহ আগামী ১২ ফেব্রুয়ারি, ২০২৩, রোববার বিকেল ৩টা-৫টার মধ্যে সরাসরি অফিসে এসে জমা দিতে হবে।

ঠিকানা: রায়হান স্কুল অ্যান্ড কলেজ, ৩৭/৬-এ, আজিমপুর রোড (পুরাতন কবরস্থানের বিপরীতে), লালবাগ, ঢাকা-১২০৫।

 

/ফিরোজ/

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়