ঢাকা, সোমবার, ২২ আষাঢ় ১৪২৭, ০৬ জুলাই ২০২০
Risingbd
সর্বশেষ:

‘বিশ্বকাপের সময় আইপিএল হলে দারুণ হবে’

ক্রীড়া ডেস্ক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০২০-০৫-২৮ ৪:০১:১৩ পিএম     ||     আপডেট: ২০২০-০৫-২৮ ৪:০১:১৩ পিএম

আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপ কী সূচি অনুযায়ী অস্ট্রেলিয়াতে অনুষ্ঠিত হবে। আইসিসি জানিয়েছে, হবে। তবে এখনো কোনো আনুষ্ঠানিক ঘোষণা আসেনি। আজ ভিডিও কনফারেন্সে বোর্ড সভা শেষে আসতে পারে ঘোষণা। তবে অনিশ্চয়তার সুতোয় ঝুলছে টি-টোয়েন্টি বিশ্বকাপের   ভাগ্য।

করোনাভাইরাস পরিস্থিতিতে শেষ পর্যন্ত টুর্নামেন্টটি পিছিয়ে গেলে এবং সেই সময়ে আইপিএল মাঠে গড়ালে দারুণ হবে বলে মনে করেন অস্ট্রেলিয়ান পেস বোলার অলরাউন্ডার প্যাট কামিন্স।

গত ২৯ মার্চ শুরু হওয়ার কথা ছিল ১৩তম আইপিএলের আসর। কিন্তু করোনাভাইরাসের প্রাদুর্ভাবে ভারতের এই ফ্র্যাঞ্চাইজি টুর্নামেন্ট অনির্দিষ্টকালের জন্য স্থগিত রয়েছে। বিশ্বকাপ পিছিয়ে গেলে সে সময়ে বিসিসিআই আইপিএল আয়োজন করতে চায় বলে ইতিমধ্যে ভারতীয় সংবাদমাধ্যমে খবর রটেছে। আর যদি তাই হয় তবে সে সময় আইপিএল খেলতে ইচ্ছুক কামিন্স।

সিডনিতে এক সংবাদ মাধ্যমকে নিজের আইপিএল ভাবনা নিয়ে কামিন্স বলেন, ‘বিশ্বকাপ পিছিয়ে গেলে আর সেই সময়ে আইপিএল হলে দারুণ হবে বলে আমার মনে হয়। বিশ্বজুড়ে লাখ লাখ মানুষ এই টুর্নামেন্ট দেখে। ক্রিকেটের লম্বা বিরতির পর সম্ভবত আরও বেশি মানুষ দেখবে।’

এরপর আরও যোগ করেন, ‘কেন আমি এটির পক্ষে, এর অনেক কারণ আছে। তবে মূল কারণ হচ্ছে, এটি দারুণ একটি টুর্নামেন্ট। এই মুহূর্তে মাঠে ফিরতে এবং পরবর্তী যেকোন খেলার জন্য আমি প্রস্তুত।’

১৩তম আইপিএলের সবচেয়ে দামি বিদেশি খেলোয়াড় কামিন্স। নিলামে তাকে ১৫ কোটি ৫০ লাখ রুপিতে দলে নেয় কলকাতা নাইট রাইডার্স।


ঢাকা/কামরুল