ঢাকা     বৃহস্পতিবার   ০৯ মে ২০২৪ ||  বৈশাখ ২৬ ১৪৩১

ওয়ার্নার, ধাওয়ান ও উইলিয়ামসন ঝড়ে রান পাহাড়ে হায়দরাবাদ

আমিনুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:১৪, ২৮ এপ্রিল ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ওয়ার্নার, ধাওয়ান ও উইলিয়ামসন ঝড়ে রান পাহাড়ে হায়দরাবাদ

ক্রীড়া ডেস্ক : শুক্রবার পাঞ্জাবের আইএস বিন্দ্রা স্টেডিয়ামে ব্যাট হাতে ঝড় তোলেন ডেভিড ওয়ার্নার, শিখর ধাওয়ান ও কেন উইলিয়ামসন। তাদের ঝড়ো ব্যাটিংয়ে হায়দরাবাদের ওভার প্রতি রান তোলে ১০.৩৫ গড়ে। তাতে ২০ ওভার শেষে সানরাইজার্স হায়দরাবাদের স্কোরবোর্ডে রান দাঁড়ায় ২০৭! যা তারা মাত্র ৩ উইকেট হারিয়ে করেছে। জয়ের জন্য ঘরের মাঠে পাঞ্জাবকে করতে হবে ২০৮ রান।

টস হেরে ব্যাট করতে নেমে উদ্বোধনী জুটিতে ওয়ার্নার ও ধাওয়ান ১০৭ রান তোলেন। দারুণ একটি সূচনা পাওয়ায় বড় সংগ্রহ সহজ হয়ে যায় হায়দরাবাদের জন্য। দলীয় ১০৭ রানের মাথায় পাঞ্জাবের অধিনায়ক স্বদেশী ম্যাক্সওয়েলের বলে বোল্ড হয়ে যান ওয়ার্নার। যাওয়ার আগে ২৭ বলে ৪টি চার ও সমান সংখ্যক ছয়ে ৫১ রান করে যান।

দ্বিতীয় উইকেট জুটিতে কেন উইলিয়ামসনের সঙ্গে ৪০ রান তোলেন ধাওয়ান। দলীয় ১৪৭ রানের মাথায় মোহিত শর্মার বলে ম্যাক্সওয়েলের হাতে ক্যাচ দিয়ে ফিরে যান ধাওয়ান। করে যান ৪৮ বলে ৭৭ রান। তার ইনিংসে ৯টি চারের পাশাপাশি ১টি ছক্কার মার ছিল।

১৭১ রানে ব্যক্তিগত ১৫ রানে ফিরে যান যুবরাজ সিং। যুবরাজের উইকেটটিও নেন ম্যাক্সওয়েল। কিন্তু কেন উইলিয়ামসন মারমুখী ব্যাটিং করতে থাকেন। তিনি ২৭ বল খেলে ৪টি চার ও ২টি ছক্কায় অপরাজিত ৫৪ রান করেন। তাতে নির্ধারিত ২০ ওভারে ৩ উইকেট হারিয়ে ২০৭ রানের বড় সংগ্রহ পায় হায়দরাবাদ। বল হাতে পাঞ্জাবের গ্লেন ম্যাক্সওয়েল ২টি উইকেট নেন।



রাইজিংবিডি/ঢাকা/২৮ এপ্রিল ২০১৭/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়