ঢাকা     সোমবার   ২০ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৬ ১৪৩১

ভিসা জটিলতায় আয়ারল্যান্ড সিরিজে অনিশ্চিত আমির

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৩৪, ৮ মে ২০২৪  
ভিসা জটিলতায় আয়ারল্যান্ড সিরিজে অনিশ্চিত আমির

টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতি হিসেবে আয়ারল্যান্ড ও ইংল্যান্ড সফরে যাচ্ছে পাকিস্তান ক্রিকেট দল। প্রথমেই আইরিশদের বিপক্ষে সিরিজ খেলবে বাবর আজমরা। তবে এই সিরিজে খেলা অনিশ্চিত পেসার মোহাম্মদ আমিরের। ভিসা জটিলতায় পড়েছেন পাকিস্তানি পেসার।

আজ বুধবার (৮ মে) সকালের দিকে আয়ারল্যান্ডে পৌঁছে যাওয়ার কথা পাকিস্তান দলের। কিন্তু আমির রয়ে গেছেন দেশেই। বাঁহাতি এই পেসার ভিসাই পাননি এখনও! খবরটি জানিয়েছে ক্রিকেটভিত্তিক সংবাদমাধ্যম ইএসপিএন ক্রিকইনফো।

পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) জানিয়েছে, দলের সবার সঙ্গেই আমিরের ভিসার আবেদন করা হয়েছিল। সফরের আগের দিন অন্যরা ভিসা পেয়ে গেলেও পাননি আমির পাননি। এমনকি কোচিং স্টাফের মোহাম্মদ ইউসুফের ভিসা পেতেও দেরি হয় কিছুটা। তবে রওয়ানা হওয়ার আগে তিনিও পেয়ে যান।

আমিরের ব্যাপারটা সমাধান করার চেষ্টা করেছে পিসিবি। তারা আয়ারল্যান্ডের সঙ্গে যোগাযোগ করছে। তবে আমির ভিসা পেলেও সিরিজে অংশ নিতে পারবেন কিনা সেটা নিয়েই দেখা দিয়েছে বড় সংশয়। 

পাকিস্তানের এই সফরটি খুবই ছোট। তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে তারা পাঁচ দিনের মধ্যে। সিরিজ শুরু শুক্রবার। এই সময়ের মধ্যে আমিরের ভিসা পাওয়াটা অসম্ভব বলাই যায়। তাই আমিরের খেলা নিয়ে সংশয়টা তাই প্রবলভাবেই থাকছে।

আয়ারল্যান্ড সফর শেষে ইংল্যান্ড সফরে চার ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে পাকিস্তান। 

ঢাকা/বিজয়

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়