ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

ম্যানচেস্টারে মেসির বাবা

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৫০, ২৭ আগস্ট ২০২০   আপডেট: ১০:২৬, ২৮ আগস্ট ২০২০
ম্যানচেস্টারে মেসির বাবা

লিওনেল মেসি কি তাহলে ম্যানচেস্টার সিটিতেই যাচ্ছেন? ইউরোপের চারটি ক্লাব তাকে পেতে আগ্রহী। কিন্তু মেসি বেছে নিচ্ছেন ম্যানচেস্টার সিটিকেই। শীর্ষস্থানীয় ইংলিশ ও স্প্যানিশ একাধিক গণমাধ্যমে এমন খবরই প্রকাশ পাচ্ছে।

মেসির ম্যানচেস্টার সিটিতে যোগদানের জল্পনা আরও শক্তিশালী হয়েছে তার বাবার জন্য। মেসির বাবা ও এজেন্ট হোর্হে মেসি বুধবার ইংল্যান্ডে পৌঁছেছেন। ডেইলি সান বলছে, হোর্হে মেসি সরাসরি ম্যানচেস্টারে যাবেন। সেখানে দুই পক্ষের চুক্তি পাকাপাকি হতে পারে। তাদের মূল আলোচনা মেসির বাই আউট ক্লজ নিয়ে।

ফ্রি ট্রান্সফারে দলবদলে আগ্রহী মেসি ও ম্যানসিটি। কিন্তু বার্সেলোনার দাবি, মেসিকে পেতে হলে যে কোনো ক্লাবকে ৭০ কোটি ইউরো খরচ করতে হবে। সেসব নিয়ে গভীর আলোচনা করতেই হোর্হে মেসি গিয়েছেন ম্যানচেস্টারে।

এদিকে ইংল্যান্ডের দৈনিক সংবাদপত্র টেলিগ্রাফ এক প্রতিবেদনে লিখেছে, মেসিকে কোনো ট্রান্সফার ফি ছাড়া ম্যানচেস্টার সিটি নিয়ে আসলেও তার মূল্য হবে ৫০ কোটি পাউন্ড এবং ম্যানচেস্টার সিটির সঙ্গে মেসির তিন বছরের চুক্তি হবে। তিন বছর পর ম্যানচেস্টার সিটির যুক্তরাষ্ট্রের দল নিউ ইয়র্ক এফসিতে যোগ দেবেন মেসি। এ তিন বছরে মেসির বার্ষিক আয় হবে ১০০ মিলিয়ন পাউন্ড। বেতন ও বোনাস মিলিয়ে এ অর্থ পাবেন আর্জেন্টাইন সুপারস্টার।

স্প্যানিশ দৈনিক মার্কার দাবি, এরই মধ্যে মেসি ও ম্যানসিটির চুক্তি হয়ে গেছে। দুই পক্ষ সকল আনুষ্ঠানিকতা শেষে ঘোষণা দেবে। ঝামেলা এড়াতে মেসি রোববার থেকে বার্সেলোনার ট্রেনিংয়ে যোগ দেবেন। তবে শিগগিরই ম্যানসিটিতে উড়াল দেবেন মেসি।

ঢাকা/ইয়াসিন

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়