RisingBD Online Bangla News Portal

ঢাকা     মঙ্গলবার   ২০ অক্টোবর ২০২০ ||  কার্তিক ৫ ১৪২৭ ||  ০৩ রবিউল আউয়াল ১৪৪২

দেম্বেলের প্রতি আগ্রহী ম্যানচেস্টার ইউনাইটেড

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:৫২, ২২ সেপ্টেম্বর ২০২০  
দেম্বেলের প্রতি আগ্রহী ম্যানচেস্টার ইউনাইটেড

নেইমার হঠাৎ করে প্যারিস সেন্ত জার্মেই চলে যাওয়ার পর অনেকটা তাড়াহুড়ো করে উসমান দেম্বেলেকে দলে টেনেছিল বার্সেলোনা। ন্যু ক্যাম্পে ব্রাজিলিয়ান ফরোয়ার্ডের শূন্যতা পূরণে ব্যর্থ এই তরুণকে এক মৌসুমের জন্য ধারে চাইছে ম্যানচেস্টার ইউনাইটেড। বার্সেলোনাও রাজি, তবে বাধ্যতামূলক ক্রয়নীতি মানার শর্ত দিয়েছে তারা ইংলিশ প্রিমিয়ার লিগ ক্লাবকে।

২০১৭ সালে বরুশিয়া ডর্টমুন্ড থেকে সাড়ে ১০ কোটি ইউরোতে দেম্বেলের সঙ্গে চুক্তি করেছিল বার্সা। ট্যাক্স কেটেকুটে বছরে ৬০ লাখ ইউরো বেতন তার। গত মৌসুম তো চোটের সঙ্গে লড়াই করে কেটেছে তার। বার্সার জার্সিতে এই সময়ে মাত্র ৯ ম্যাচ খেলেছেন। সময়টা একেবারে ভালো যাচ্ছে না। ন্যু ক্যাম্প ছাড়ার চিন্তা তার মাথাতেও ঢুকেছে।

ঠিক এই সময়ে ম্যানইউ তার প্রতি আগ্রহ দেখালো বলে জানিয়েছে ইংলিশ সংবাদমাধ্যম ডেইলি রেকর্ড। তাদের প্রতিবেদনে বলা হয়েছে, নির্বাহী ভাইস চেয়ারম্যান এড উডওয়ার্ডসহ ওল্ড ট্র্যাফোর্ডের বেশ কয়েকজন ঊর্ধ্বতন কর্মকর্তা বার্সার কর্মকর্তাদের সঙ্গে এনিয়ে কথা বলেছেন। রাজি থাকলে বার্সাকে ৫ অক্টোবর দলবদলের শেষ দিনের আগেই ধারে ছেড়ে দিতে হবে ২৩ বছর বয়সী ফরাসি ফরোয়ার্ডকে। এজন্য ম্যানইউকে গুণতে হবে ১০ কোটি ইউরো।

বার্সেলোনা আর্থিক সংকটে থাকায় দেম্বেলেকে ছেড়ে দিবে বলে মনে করা হচ্ছে। এই সুযোগটা কাজে লাগিয়ে ম্যানইউ তার দিকে নজর দিয়েছে। এখন দেখার অপেক্ষা সুযোগের সদ্ব্যবহার করে ইংলিশ জায়ান্টরা ফরাসি ফরোয়ার্ডকে দলে ভেড়ায় কি না।

ঢাকা/ফাহিম

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়