ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

জামালের সঙ্গে সেলফি তুলতে মাঠে দর্শকের অনুপ্রবেশ

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:০৯, ১৭ নভেম্বর ২০২০   আপডেট: ২১:৪৩, ১৭ নভেম্বর ২০২০
জামালের সঙ্গে সেলফি তুলতে মাঠে দর্শকের অনুপ্রবেশ

নিষ্প্রাণ ম্যাচ চলছিল বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে। বাংলাদেশ ও নেপাল কেউই পারছিল না গোল করতে। দুই দলের ফরোয়ার্ড ও মাঝ মাঠের খেলোয়াড়রা একাধিক গোলের সুযোগ সৃষ্টি করলেও কেউই লক্ষ্যভেদ করতে পারছিলেন না। এমন ম্যাচে এক দর্শকের মাঠে অনুপ্রবেশ কিছুটা হলেও আলোড়ন তুলেছিল।

ম্যাচে গ্যালারির দর্শকদের আগ্রহের অবশ্য কোনও কমতি ছিল না। বারবার স্বাগতিকদের উৎসাহ দিয়ে যাচ্ছিলেন। কিন্তু ৭২ মিনিটে অনাকাঙ্ক্ষিত এক ঘটনা ঘটে বঙ্গবন্ধু স্টেডিয়ামে। পূর্ব গ্যালারির প্রাচীর ভেদ করে এক ফুটবলপ্রেমী মাঠে অনুপ্রবেশ করেন। আইন শৃঙ্খলা বাহিনীকে ফাঁকি দিয়ে মাঠে ঢুকে দৌড় দেন সবুজ ঘাসে। 

এক ছুটে ওই দর্শক চলে যান বাংলাদেশের অধিনায়ক জামাল ভূঁইয়ার কাছে। তাকে সামনে দেখে বিস্মিত হন এই তারকা ফুটবলার। পকেট থেকে মোবাইল ফোন বের করে ওই ভক্ত তার সঙ্গে সেলফি তোলার আবদার করেন। জামালও না করতে পারেননি। মুহূর্তেই সেলফি তুলে নেন দর্শক। রেফারি ও লাইন্সম্যান তাকে চেষ্টা করেও বের করতে পারছিলেন না। কয়েক সেকেন্ড পর মাঠে ঢুকে সেই দর্শককে বের করে আনে আইন শৃঙ্খলা বাহিনী। 

ইউরোপের মাঠগুলোতে খেলোয়াড়দের সঙ্গে সেলফি বা তাদের জড়িয়ে ধরার ঘটনা প্রায়শই ঘটে। তবে বর্তমানে ঢাকার মাঠে ফুটবল খেলোয়াড়ের সঙ্গে এমন ঘটনা বিরলই বটে। অতীত বলছে, ফুটবলের সোনালি দিনে ঢাকার মাঠে দর্শকদের এমন ঘটনা ঘটতো অহরহ। 

জানা গেছে, ওই দর্শকের নাম হাসিব। বয়স ১৫।  আইন শৃঙ্খলা বাহিনী তাকে হেফাজতে রেখেছে। জিজ্ঞাসাবাদ করার পর পরবর্তী সিদ্ধান্ত নেওয়া হবে।

ঢাকা/ইয়াসিন/ফাহিম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়