Risingbd Online Bangla News Portal

ঢাকা     রোববার   ০১ আগস্ট ২০২১ ||  শ্রাবণ ১৭ ১৪২৮ ||  ২০ জিলহজ ১৪৪২

আইডল তামিমের ব্যাট উপহার পেলেন ইমন

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:১৪, ১০ ডিসেম্বর ২০২০   আপডেট: ১০:১৭, ১০ ডিসেম্বর ২০২০
আইডল তামিমের ব্যাট উপহার পেলেন ইমন

অবিশ্বাস্য এক ইনিংস খেললেন পারভেজ হোসেন ইমন। ফরচুন বরিশালের রেকর্ড গড়া জয়ে তিনি ভূমিকা রেখেছেন দেশের ক্রিকেটারদের মধ্যে দ্রুততম টি-টোয়েন্টি সেঞ্চুরিতে। তামিম ইকবালের সঙ্গে শতাধিক রানের জুটিও গড়েছেন ১৮ বছর বয়সী ব্যাটসম্যান। এবার এই সম্ভাবনাময়ী ক্রিকেটারকে নিজের ব্যাট উপহার দিলেন বরিশালের অধিনায়ক।

গত মঙ্গলবার মিনিস্টার গ্রুপ রাজশাহীর ২২০ রানের জবাবে ১১ বল হাতে রেখে ৮ উইকেটের দুর্দান্ত জয় পায় বরিশাল। তাতে বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের প্লে-অফ খেলার আশা বেঁচে থাকে দলটির। বৃহস্পতিবার গাজী গ্রুপ চট্টগ্রামের বিপক্ষে সপ্তম ম্যাচের আগে তামিমের কাছ থেকে ব্যাট উপহার পেলেন ইমন। বুধবার রাতে অধিনায়কের কাছ থেকে দারুণ এই উপহার পেয়ে আপ্লুত বাঁহাতি ব্যাটসম্যান।

নিজের ফেসবুক অ্যাকাউন্টে ব্যাটটির ছবি দিয়ে ইমন লিখেছেন, ‘আমার আইডল, আমার অধিনায়কের কাছ থেকে পাওয়া উপহার। ধন্যবাদ তামিম ভাই।’ হাফসেঞ্চুরিতে এই টুর্নামেন্ট শুরু করলেও পরের কয়েক ম্যাচ ছিলেন অধারাবাহিক। তবে মঙ্গলবার ২২১ রানের পাহাড় টপকাতে গিয়ে রুদ্রমূর্তি ধারণ করেন ইমন। দ্বিতীয় উইকেটে তামিমের সঙ্গে ১১৭ রানের জুটি গড়েন। 

ওখানেই শেষ নয়। দল যখন জয় থেকে চার রান দূরে এবং তারও যখন সেঞ্চুরি করতে দরকার চারটি রান, তখন ঠাণ্ডা মাথায় বাউন্ডারি হাঁকিয়ে দলের ও নিজের লক্ষ্য পূরণ করেন ইমন। ৪২ বলে পান শতরানের দেখা। তার এই সেঞ্চুরি শেষে অগণিত রেকর্ডের মুখ দেখেছিল সেদিন দেশের ক্রিকেট।

ঢাকা/ফাহিম

সর্বশেষ

পাঠকপ্রিয়