ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

সাব্বির-নাঈমদের লক্ষ্য ১৪৫

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৩৭, ১২ জানুয়ারি ২০২১   আপডেট: ১৫:৩১, ১২ জানুয়ারি ২০২১
সাব্বির-নাঈমদের লক্ষ্য ১৪৫

নড়াইলে বিজয় দিবস বঙ্গবন্ধু টি-টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্ট, স্পন্সরড বাই ওয়ালটন’ এর ফাইনালে বড় লক্ষ্য পেয়েছে সাব্বির রহমান ও নাঈম ইসলামদের নিয়ে গড়া দল বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ একাদশ। শিরোপা জিততে তাদের করতে হবে ১৪৫ রান। টস হেরে ব্যাটিং করতে নেমে আশরাফুল, জিয়াউর রহমানদের এসএম সুলতান একাদশ ৭ উইকেটে ১৪৪ রান তোলে।

সাংসদ মাশরাফি বিন মুর্তজার পরিকল্পনা ও ব্যবস্থাপনায় নড়াইলে প্রথমবার অনুষ্ঠিত হয়েছে এ টুর্নামেন্ট। যেখানে অংশগ্রহণ করেছিল নড়াইলের পাঁচ দল।

ফাইনালকে ঘিরে মাশরাফির নড়াইলে সাজসাজ রব। উৎসব, উন্মাদনা বেড়ে গেছে জাতীয় পর্যায়ের ক্রিকেটারদের অংশগ্রহণে।স্টেডিয়ামে বসে খেলা দেখছেন প্রায় ৮ হাজার দর্শক।গ্যালারি দর্শকে ঠাসা। বাড়ির ছাদ গুলো থেকে দর্শকের চোখ ২২ গজে। পৃষ্ঠপোষক ওয়ালটন ও মিনাবাজার এগিয়ে আসায় আন্তর্জাতিক ম্যাচের আবহ তৈরি হয়েছে।

ব্যক্তিগত কারণে টুর্নামেন্টের ফাইনালে আসার কথা ছিল না মাশরাফির। কিন্তু প্রথমবারের মতো টুর্নামেন্টের আয়োজন সফলভাবে সমাপ্ত করতে মাশরাফি সোমবার গভীর রাতে নড়াইল পৌঁছান।মাঠে সকাল থেকে তার তৎপরতা দেখা গেছে।

চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের জন্য আকর্ষণীয় ট্রফি ছাড়াও রয়েছে অর্থ পুরস্কার। চ্যাম্পিয়ন দল পাবে ৩ লাখ টাকা। রানার্সআপ পাবে ২ লাখ টাকা। উদ্বোধনী অনুষ্ঠানের দিন মাশরাফি জানিয়েছিলেন, প্রতি বছর নড়াইলে বড় করে টি-টোয়েন্টি টুর্নামেন্ট আয়োজন করা হবে।

নড়াইল/ইয়াসিন

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়