Risingbd Online Bangla News Portal

ঢাকা     রোববার   ০১ আগস্ট ২০২১ ||  শ্রাবণ ১৭ ১৪২৮ ||  ২০ জিলহজ ১৪৪২

তামিমের করোনা নেগেটিভ

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:২২, ১৩ ডিসেম্বর ২০২০   আপডেট: ২২:৫৩, ১৩ ডিসেম্বর ২০২০
তামিমের করোনা নেগেটিভ

শনিবার বেক্সিমকো ঢাকার বিপক্ষে ইনিংসের মাঝপথে হঠাৎ করে অসুস্থতার কথা জানান তামিম ইকবাল। অধিনায়ক অসুস্থ হয়ে পড়ায় ফরচুন বরিশালের মাথায় হাত পড়েছিল। শেষ পর্যন্ত তাদের জন্য স্বস্তি হয়ে এলো করোনাভাইরাসের রিপোর্ট, যার ফল এসেছে নেগেটিভ।

রোববার সকালে করোনা পরীক্ষার জন্য নমুনা দেন তামিম। পরে তার নেগেটিভ রিপোর্টের খবর নিশ্চিত করেছে বরিশালের টিম ম্যানেজমেন্ট। ক্লাব কর্মকর্তাদের সূত্রে জানা গেছে, এখনও তামিমের শরীর দুর্বল। দুর্বলতা কাটাতে ওরস্যালাইন খাওয়ানো হয়েছে তাকে।

তবে সোমবার এলিমিনেটরে ঢাকার বিপক্ষে ম্যাচে তামিমের খেলা নির্ভর করছে তার সিদ্ধান্তের ওপর। এই দিন বেলা সাড়ে ১২টায় মুখোমুখি হবে দুই দল।

লিগে নিজেদের শেষ ম্যাচে ১৭ বলে ১৯ রানে আউট হওয়ার কিছুক্ষণ পর ফেসবুক পোস্টে তামিম তার অসুস্থার খবর জানান। ম্যাচটি তারা জেতে ২ রানে।

ফিল্ডিংয়ে তাকে দেখা যায়নি। ঢাকার ইনিংসে বরিশালের অধিনায়কত্ব করেন মেহেদী হাসান মিরাজ।

জানা যায়, অসুস্থতা বোধ করায় ব্যাটিং শেষেই বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) চিকিৎসকের পরামর্শে হোটেলে ফিরে যান তামিম।

কিছুক্ষণ পর সামাজিক যোগাযোগ মাধ্যমে তামিম জানান, শুক্রবার (১১ ডিসেম্বর) থেকেই তার শরীর একটু খারাপ ছিল। ঢাকার বিপক্ষে ব্যাটিং করে ড্রেসিংরুমে ফেরার পর শরীর আরও বেশি খারাপ করে। প্রচণ্ড দুর্বল অনুভব করছিলেন। বিসিবির মেডিকেল টিম পরীক্ষা করে তাকে দ্রুত জৈব সুরক্ষা বলয়ে ফিরে যাওয়ার পরামর্শ দেয়।

ঢাকা/ইয়াসিন/ফাহিম

সর্বশেষ

পাঠকপ্রিয়