ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

৫৫ দিন পর জিতলো আর্সেনাল

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৩:২২, ২৭ ডিসেম্বর ২০২০  
৫৫ দিন পর জিতলো আর্সেনাল

ইংলিশ প্রিমিয়ার লিগে সময়টা ভালো যাচ্ছে না আর্সেনালের। টানা আট ম্যাচে জয় বঞ্চিত ছিল তারা। অবশেষে নবম ম্যাচে এসে জয় পেয়েছে গার্নাসরা। শনিবার দিবাগত রাতে তারা ৩-১ গোলে হারিয়েছে দারুণ ছন্দে থাকা চেলসিকে। যা ঘরের মাঠে অক্টোবরের পর পাওয়া প্রথম জয়। আর প্রিমিয়ার লিগে ৫৫ দিন পর পাওয়া জয়।

সবশেষ তারা ১ নভেম্বর ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে জয় পেয়েছিল। এরপর অ্যাস্টন ভিলার কাছে ৩-০ ব্যবধানে হার, লিডসের সঙ্গে গোলশূন্য ড্র, উলভারহ্যাম্পটনের কাছে ২-১, টটেনহ্যামের কাছে ২-০, বার্নলির কাছে ১-০ ব্যবধানে হার, সাউদাম্পটনের সঙ্গে ১-১ গোলে ড্র, এভারটনের কাছে ২-১ গোলে হার মেনেছিল আর্সেনাল।

এতে পয়েন্ট টেবিলের তলানির দিকে তাদের অবস্থান গিয়ে ঠেকেছিল। কিন্তু চেলসির বিপক্ষে ঘরের মাঠে পাওয়া দারুণ জয়ে তারা পয়েন্ট টেবিলের চতুর্দশতম স্থানে উঠে এসেছে। ১৫ ম্যাচ থেকে তাদের সংগ্রহ ১৭ পয়েন্ট। সমান ম্যাচ থেকে ২৫ পয়েন্ট নিয়ে চেলসি রয়েছে ষষ্ঠ স্থানে। আর্সেনালের বিপক্ষে ব্লুজরা জয় পেলে পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে উঠে আসতো।

শনিবারের দারুণ জয়ে আর্সেনালের হয়ে আলেকজান্দ্রে ল্যাকাজেট (৩৪ মি. পেনাল্টি), গ্রানিম শাকা (৪৪ মি.) ও বুকায়ো সাকা (৫৬ মি.)। চেলসির হয়ে ৮৫ মিনিটে একটি গোল শোধ দেন ট্যামি আব্রাহাম।

ঢাকা/আমিনুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়