Risingbd Online Bangla News Portal

ঢাকা     বুধবার   ১২ মে ২০২১ ||  বৈশাখ ২৯ ১৪২৮ ||  ২৯ রমজান ১৪৪২

বাংলাদেশ গেমসে সবার সহযোগিতা চাইলেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:৪১, ৩১ মার্চ ২০২১  
বাংলাদেশ গেমসে সবার সহযোগিতা চাইলেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী

বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশন (বিওএ) আয়োজিত বঙ্গবন্ধু নবম বাংলাদেশ গেমস আয়োজনে সংশ্লিষ্ট সবার সহযোগিতা চেয়েছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল। 

বুধবার (৩১ মার্চ) বিকেলে বিওএ ভবনে গেমসের মশাল গ্রহণ করেন বিওএ মহাসচিব সৈয়দ শাহেদ রেজা। পরবর্তীতে তিনি মশাল হস্তান্তর করেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেলের হাতে। প্রতিমন্ত্রী মশাল তুলে দেন শ্যুটার শারমিন আক্তার রত্না ও বক্সার জুয়েল আহমেদ জনির হাতে।

মশাল হস্তান্তরের পর প্রতিমন্ত্রী গেমসের মূল ভেন্যু বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়াম পরিদর্শন করেন। সেখানে তিনি গেমসের উদ্বোধনী অনুষ্ঠানের সার্বিক প্রস্তুতির খোঁজ-খবর নেন। কাজের অগ্রগতিতে প্রতিমন্ত্রী সন্তোষ প্রকাশ করেন। পাশাপাশি জাতির জনকের নামে আয়োজিত এ গেমস সফলভাবে আয়োজনে সংশ্লিষ্ঠ সবার সহযোগিতা কামনা করেন।

যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী বলেন, ‘আপনারা জানেন সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকীকে যথাযোগ্য মর্যাদায় পালন করা উপলক্ষে বঙ্গবন্ধু নবম বাংলাদেশ গেমসকে আমরা আয়োজন করতে যাাচ্ছি। এ গেমস আয়োজনে আমরা সবার সহযোগিতা কামনা করছি।’

জাহিদ আহসান রাসেল আরও জানান, কোভিড পরিস্থিতি স্বাভাবিক না হওয়ায় আটটি বিভাগে প্রতিযোগিতা আয়োজন করা হচ্ছে। খেলোয়াড়রা একসঙ্গে না থাকায় পরিস্থিতি আরও খারাপ হবে না বলে মত দেন তিনি।

প্রতিমন্ত্রীর সঙ্গে এ সময় উপস্থিত ছিলেন বিওএ মহাসচিব সৈয়দ শাহেদ রেজা ও সহসভাপতি শেখ বশির আহমেদ মামুনসহ অন্যরা। বৃহস্পতিবার ভার্চুয়ালি গেমসের উদ্ধোধন করবেন জাতির জনক বঙ্গবন্ধু কন্যা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

ঢাকা/রিয়াদ/ফাহিম

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়