ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

মুখোমুখি কোহলি-পান্ত, এগিয়ে কে

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৫৮, ২৭ এপ্রিল ২০২১   আপডেট: ১৭:৪৮, ২৭ এপ্রিল ২০২১
মুখোমুখি কোহলি-পান্ত, এগিয়ে কে

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) চলতি আসরের ২২ তম ম্যাচে মুখোমুখি রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু ও দিল্লি ক্যাপিটালস। দুই দলের লড়াই ছাপিয়ে সবার নজর থাকবে বিরাট কোহলি-রিশাভ পান্তের দিকে। দল দুটির নেতৃত্বে আছেন তারাই।

আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে মঙ্গলবার বাংলাদেশ সময় রাত ৮টায় মহারণে নামবে দুই দল। এখন পর্যন্ত টুর্নামেন্টে দুই দলই সমানতালে লড়ে যাচ্ছে। ৫ ম্যাচ খেলে উভয়পক্ষের হার মাত্র  ১টিতে। পয়েন্ট সমান হলেও রান রেটে এগিয়ে থেকে পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে দিল্লি আর তার পরেই বেঙ্গালুরু।

কোহলি ভারতের অধিনায়ক আর পান্ত সবে দলে জায়গা পাকাপোক্ত করেছেন। একজন অভিজ্ঞ আরেকজন দারুণ সম্ভাবনার। কোহলির বেঙ্গালুরুতে আছেন এ বি ডি ভিলিয়ার্সের মতো অভিজ্ঞ ব্যাটসম্যান, ম্যাক্সওয়েলের মতো বিস্ফোরক ব্যাটসম্যান। বোলিংয়ে ত্রাস সৃষ্টি করতে পারেন মোহাম্মদ সিরাজ।

আর রিশাভ পান্তের দিল্লি গড়া তারুণ্য আর অভিজ্ঞতার মিশেলে। শিখর ধাওয়ানের অভিজ্ঞ ব্যাটসম্যানদের সঙ্গে আছেন তরুণ পৃথ্বী শ। ম্যাচের হাল বদলে দিতে পারেন স্টিভেন স্মিথের মতো তারকা ক্রিকেটার। বোলিংয়ে কাগিসো রাবাদা। দুই দলই কেউ কাউকে ছেড়ে কথা বলবে না।

সর্বশেষ ম্যাচে বেঙ্গালুরু হেরেছে চেন্নাই সুপার কিংসের বিপক্ষে। অন্যদিকে দিল্লি সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে হারতে হারতে জিতেছে সুপার ওভারে গিয়ে। নিজেদের মধ্যে মুখোমুখি লড়াইয়ের সর্বশেষ ৫ ম্যাচে ৪টিতেই জিতেছে দিল্লি, ১টিতে বেঙ্গালুরু। গত দুই আসরে একটিতেও জেতেনি কোহলির দল।

কাগজের কলমের হিসেবে নিকেশ কাজে আসবে না খেলার মাঠে। ২২ গজে যারা ব্যাটে বলে পারফরম্যান্স করতে পাড়বেন তারাই শেষপর্যন্ত হাসি মুখ নিয়ে মাঠ ছাড়তে পাড়বেন। সেই হাসি কে হাসবেন, কোহ্লি নাকি পান্ত? বলে দেবে সময়।

ঢাকা/রিয়াদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়