ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

ডি ভিলিয়ার্স ঝড়ে বেঙ্গালুরুর স্বস্তি

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৪৭, ২৭ এপ্রিল ২০২১  
ডি ভিলিয়ার্স ঝড়ে বেঙ্গালুরুর স্বস্তি

আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে ফিল্ডিং নিয়ে দুর্দান্ত শুরু করে দিল্লি ক্যাপিটালস। কিন্তু রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু ঘুরে দাঁড়ায় এবি ডি ভিলিয়ার্সের হাফ সেঞ্চুরিতে। দিল্লিকে ১৭২ রানের টার্গেট দিয়েছে তারা।

বিরাট কোহলি (১২) ও দেবদূত পাডিক্কালকে (১৭) দুই ওভারে পরপর মাঠছাড়া করেন আবেশ খান ও ইশান্ত শর্মা। ৩০ রানে ২ উইকেট হারানো বেঙ্গালুরুকে স্বস্তি এনে দেন রজত পতিদার ও গ্লেন ম্যাক্সওয়েল। ১ চার ও ২ ছয়ে ঝড় তোলার আভাস দিয়ে বেশিক্ষণ টিকতে পারেননি ম্যাক্সওয়েল, ২০ বলে ২৫ রান করে থামেন অমিত মিশ্রের বলে।

ক্রিজে আসেন ডি ভিলিয়ার্স। পতিদারের সঙ্গে ৩৮ বলে ৫৪ রানের জুটি গড়েন। পতিদারকে ৩১ রানে ফিরিয়ে এ জুটি ভাঙেন অক্ষর প্যাটেল। ওয়াশিংটন সুন্দরের সঙ্গে ২৫ রানের জুটি গড়ার পথে ৩৫ বলে হাফ সেঞ্চুরি পান ডি ভিলিয়ার্স। পঞ্চম উইকেট হারিয়ে ১৮ ওভার শেষ করা বেঙ্গালুরুর স্কোর ছিল ১৩৯ রান।

এরপরই ঝড় তোলেন দক্ষিণ আফ্রিকান ব্যাটসম্যান। শেষ ওভারে তিন ছক্কায় ২৩ রান যোগ করেন ডি ভিলিয়ার্স। ড্যানিয়েল স্যামসের সঙ্গে তার ৩২ রানের অপরাজিত জুটি ছিল ১৩ বলের। ৪২ বলে ৩ চার ও ৫ ছয়ে ৭৫ রানে অপরাজিত ছিলেন ডি ভিলিয়ার্স। ৫ উইকেটে ১৭১ রান করে বেঙ্গালুরু।

ইশান্ত, আবেশ, অমিত, অক্ষর ও কাগিসো রাবাদা দিল্লির পক্ষে একটি করে উইকেট নেন।

ঢাকা/ফাহিম

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়