ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

ম্যাচের আগে মাঠে ঢুকে ম্যানইউর হাজারো ভক্তের বিক্ষোভ

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:৪৪, ২ মে ২০২১   আপডেট: ২০:৫৫, ২ মে ২০২১
ম্যাচের আগে মাঠে ঢুকে ম্যানইউর হাজারো ভক্তের বিক্ষোভ

ইউরোপিয়ান সুপার লিগ নিয়ে বিতর্ক শেষ হয়ে গেছে দুই সপ্তাহ আগে। কিন্তু এই বিতর্কিত লিগে প্রিমিয়ার লিগের ছয় ক্লাব যোগ দেওয়ায় ক্ষোভ এখনও পুষে রেখেছে ভক্ত-সমর্থকরা। রোববার ওল্ড ট্র্যাফোর্ডে লিভারপুলের বিপক্ষে ‘বিগ ম্যাচের’ আগে মূল মাঠে ঢুকে পড়লো ম্যানচেস্টার ইউনাইটেডের হাজারো সমর্থক।

তাদের ক্ষোভ ম্যানইউর আমেরিকান মালিক জোয়েল গ্লেজারের প্রতি। সুপার লিগে ইউনাইটেডের যোগ দেওয়ার পেছনে এই মালিকের হাত রয়েছে দাবি ভক্তদের। স্থানীয় সময় বেলা একটার দিকে নিরাপত্তা বেষ্টনী ভেঙে ঢুকে পড়ে অগণিত ভক্ত-সমর্থকরা। ব্যানার ও আতশবাজি জ্বালিয়ে তারা বিক্ষোভ করে। অনেকে ড্রেসিংরুমেও ঢোকার চেষ্টা নাকি করেছিলেন।

মাঠে ঢোকার সময় অনেককে চিৎকার করে বলতে শোনা যায়, ‘আমরা গ্লেজারের বিদায় চাই।’ সোশ্যাল মিডিয়ায় প্রকাশিত কয়েকটি ফুটেজে দেখা গেছে, সংগঠিত হয়ে হাজার হাজার দর্শক মাঠে ঢুকে পড়ছেন। সবার মুখে একই কথা ‘হটাও গ্লেজার পরিবারকে।’ দুই একজন দর্শককে এই সুযোগে মূল মাঠে দেখা গেছে ফুটবল খেলতে।

পরে অবশ্য পুলিশ অনুপ্রবেশকারীদের মাঠ থেকে তাড়াতে সফল হয়। মাঠে ফেলে রাখা আতশবাজি ও ব্যানারগুলো সরিয়ে তা খেলা উপযোগী করা হয়। ওই সময় স্টেডিয়ামে কোনও খেলোয়াড় বা কোচিং স্টাফ ছিলেন না। স্থানীয় সময় বিকেল সাড়ে ৪টায় মৌসুমের অন্যতম বড় ম্যাচে মুখোমুখি হবে ম্যানইউ ও লিভারপুল।

ঢাকা/ফাহিম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়