ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

কাতারের পথে জামালরা

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৪২, ২৮ মে ২০২১  
কাতারের পথে জামালরা

পূর্বনির্ধারিত সময়ের দুই দিন আগে কাতারের উদ্দেশে রওনা হয়েছে বাংলাদেশ জাতীয় ফুটবল দল। বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) এক বিজ্ঞপ্তিতে জামাল ভূঁইয়াদের দেশ ছাড়ার খবর নিশ্চিত করেছে।

২০২২ বিশ্বকাপ ও ২০২৩ এশিয়ান কাপ বাছাই খেলতে শুক্রবার (২৮ মে) সকাল ১১টায় কাতার এয়ারলাইন্সের ফ্লাইটে চড়েন জেমি ডের ছাত্ররা। দোহায় আগামী ৩ জুন আফগানিস্তানের মুখোমুখি হবে বাংলাদেশ। পরে ৭ ও ১৫ জুন ভারত ও ওমান তাদের প্রতিপক্ষ।

কাতারে পৌঁছানোর পর বিমানবন্দরেই সবার করোনা পরীক্ষা হবে, রিপোর্টের ফল নেগেটিভ হলেই অনুশীলন শুরু করতে পারবেন জামাল-তপুরা।

এই সফরের জন্য কদিন আগে ২৫ জনের দল ঘোষণা করেছিলেন জেমি। কিন্তু সেখান থেকে দুজন বাদ পড়েছেন। মোহাম্মদ ইব্রাহিম করোনায় আক্রান্ত, আর মাহবুবুর রহমান সুফিলও পজিটিভ বলে শোনা যাচ্ছে। এই দুজন কাতারগামী দলের সঙ্গী হতে পারেননি। ২৩ জন ফুটবলারসহ মোট ৩২ সদস্যের দল কাতার গেছেন।

বাংলাদেশ স্কোয়াড: রাসেল মাহমুদ লিটন, আনিসুর রহমান জিকো, শহিদুল আলম, তপু বর্মন, রহমত মিয়া, ইয়াসিন আরাফাত, রিয়াদুল হাসান রাফি, রিমন হোসেন, হাবিবুর রহমান সোহাগ, মেহেদী হাসান মিঠু, জামাল ভূঁইয়া, তারিক কাজী রায়হান, মোহাম্মদ ইমন, মাশুক মিয়া জনি, মোহাম্মদ আব্দুল্লাহ, সোহেল রানা, মতিন মিয়া, বিপলু আহমেদ, রাকিব হোসেন, মোহাম্মদ জুয়েল, মানিক হোসেন মোল্লা, মেহেদী হাসান ও সুমন রেজা।

ঢাকা/ফাহিম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়