ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

শিক্ষকতার আবেদন করলেন শচীনের ছেলে ধোনি!

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:২৮, ৪ জুলাই ২০২১  
শিক্ষকতার আবেদন করলেন শচীনের ছেলে ধোনি!

আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিলেও মহেন্দ্র সিং ধোনি খেলছেন আইপিএলে। অথচ তিনিই নাকি করলেন ইংরেজি বিভাগের শিক্ষকতার চাকরিতে আবেদন, তাও আবার বাবার নাম শচীন টেন্ডুলকার! এমন অদ্ভুত ঘটনা ঘটেছে ছত্তিশগড়ের রাজধানী রায়পুরের এক শিক্ষক নিয়োগ প্রক্রিয়ায়। আরও অবাক করা ব্যাপার, এই তথাকথিত ধোনিকে চাকরির জন্য সংক্ষিপ্ত বাছাই তালিকাতেও রাখা হয়েছে!

শুক্রবার ১৫ জনকে ডাকা হয়েছিল সাক্ষাৎকারের জন্য, যাদের মধ্যে ছিলেন ধোনি। কিন্তু তিনি সাক্ষাৎকারে হাজির হননি। তারপরই সন্দেহ হয় নিয়োগকর্তাদের। তারা সেই ব্যক্তির ফোন নম্বরে কল করে বুঝতে পারেন, আবেদনকারী ভুয়া পরিচয়ে আবেদন করেছেন।

ছত্তিশগড়ের ধোনির শিক্ষাগত যোগ্যতাও বেশ ভালো। দুর্গের সিএসভিটিইউ বিশ্ববিদ্যালয় থেকে ইঞ্জিনিয়ারিং পাশ করেছেন। বিষয়টি অনেকের নজরে আসার পরই সোশ্যাল মিডিয়ায় আবেদনপত্রটি ভাইরাল হয়।

কর্তৃপক্ষ বিষয়টিকে ভালো চোখে নেয়নি। ভুয়া আবেদনকারীর বিরুদ্ধে একটি এফআইআর দায়ের করার প্রস্তুতি নিচ্ছেন। তারা মেনে নিচ্ছেন যে আবেদনপত্রটি ভুয়া। কিন্তু তাকে কীভাবে সাক্ষাৎকারের জন্য ডাকা হলো তা বুঝতে পারছেন না কেউ।

এফআইআর দায়ের পর তদন্ত শুরু হলে বোঝা যাবে এই নাটকের শেষ কোথায় হয়। কারাই বা তাকে সাক্ষাৎকারের জন্য ডাকলো। আপাতত বিষয়টি সবার জন্য হাসির খোরাক হয়ে উঠেছে।

ঢাকা/ফাহিম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়