Risingbd Online Bangla News Portal

ঢাকা     বুধবার   ০৪ আগস্ট ২০২১ ||  শ্রাবণ ২০ ১৪২৮ ||  ২৩ জিলহজ ১৪৪২

সুস্থ হয়ে উঠছেন মুশফিকের বাবা-মা

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৪৬, ২১ জুলাই ২০২১  
সুস্থ হয়ে উঠছেন মুশফিকের বাবা-মা

বাবা-মায়ের সঙ্গে মুশফিক

জাতীয় দলের ক্রিকেটার মুশফিকুর রহিমের বাবা-মা সুস্থ হয়ে উঠছেন। করোনাভাইরাসে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন বাবা মাহবুব হামিদ তারা ও মা রহিমা খাতুন। তাদের দুইজনের শারীরিক অবস্থা উন্নতির দিকে। সুস্থতা কামনা করে যারা দোয়া করেছেন, পাশে থেকেছেন তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন মুশফিক।

বাবা-মায়ের করোনা হওয়ার খবর শুনে জিম্বাবুয়ের বিপক্ষে একমাত্র টেস্ট খেলেই দেশে ফিরে আসেন মুশফিক। শেষ কয়েকদিন তাদের নিয়ে বেশ উদ্বেগে ছিলেন তিনি। রোজ হাসপাতালে যাওয়া, চিকিৎসা, পরীক্ষা-নিরীক্ষা সব মিলিয়ে কঠিন পরীক্ষার মধ্যে পড়ে গিয়েছিলেন তিনি।

ফেসবুকে আজ স্টাটাস দিয়ে বাবা-মায়ের স্বাস্থ্যের বর্তমান অবস্থা জানিয়েছেন মুশফিক,‘আল্লাহর রহমতে আমার বাবা-মা সুস্থতার পথেই রয়েছেন। যারা আমার বাবা-মায়ের খোঁজ-খবর নিয়েছেন, তাদের জন্য দোয়া করেছেন, প্রত্যেকের প্রতি আমি কৃতজ্ঞ। এটা আমার জন্য অনেক বড় পাওয়া। আমাদের জন্য দোয়া করবেন। ঈদ মোবারক।’

গত সপ্তাহে বগুড়ায় স্থানীয় একটি ডায়াগনস্টিক সেন্টারে মুশফিকের বাবা-মায়ের সিটি স্ক্যান করা হয়। রিপোর্টে তাদের ফুসফুসে ২৫ শতাংশ সংক্রমণ দেখা যায়। এরপর উন্নত চিকিৎসার জন্য অ্যাম্বুলেন্সযোগে ঢাকায় আসেন তারা। খবর পেয়ে মুশফিক দ্রুত ঢাকায় ফেরেন।

এদিকে মুশফিক ঘরের মাঠে আসন্ন টি-টোয়ন্টি সিরিজ খেলতে পারবেন কি না নিশ্চিত নয়। অস্ট্রেলিয়ার শর্ত, সিরিজে খেলার সুযোগ পাবে তারাই, যারা ১০ দিনের কোয়ারেন্টাইন করবে। বাংলাদেশ দল সরাসরি জিম্বাবুয়ে থেকে আসায় তাদের কোয়ারেন্টাইন লাগবে না। কিন্তু মুশফিক এখন দলের বাইরে। জানা গেছে, ২৩ জুলাইয়ের মধ্যে হোটেলে কোয়ারেন্টাইন না করলে অস্ট্রেলিয়ার বিপক্ষে খেলা হবে না তার।

ঢাকা/ফাহিম

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়