ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

রিমসের বিপক্ষে মেসি খেলবেন কিনা গোপন রাখলেন কোচ

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:০৮, ২৮ আগস্ট ২০২১  
রিমসের বিপক্ষে মেসি খেলবেন কিনা গোপন রাখলেন কোচ

ধারণা করা হচ্ছে, রোববার রাতে পিএসজির জার্সিতে অভিষেক হবে লিওনেল মেসির। এমন ধারণাতেই পিএসজি ও রিমসের ম্যাচের টিকিট বিক্রি হয়েছে ১০ দিন আগে। 

ম্যাচের একদিন আগে শনিবার ঘরের মাঠে অনুশীলনও করেছেন মেসি। ছিলেন নেইমার ও এমবাপে, রামোসও। তাদেরকে কি রোববার একসঙ্গে মাঠে দেখা যাবে? ম্যাচ পূর্ববর্তী সংবাদ সম্মেলনে এমন প্রশ্ন করা হয়েছিল পিএসজির কোচ মরিসিও পচেত্তিনোকে। পিএসজি বস গোপন রাখলেন নিজের স্কোয়াড। জানালেন, স্কোয়াড-ই নাকি তৈরি করেননি! 
তবে তাদের মাঠে নামার সম্ভবনা একেবারেই যে নেই তেমনটিও নয়। পচেত্তিনো বলেন, ‘এখনও স্কোয়াড ঘোষণা করা হয়নি। তবে তারা নিশ্চিতভাবেই স্কোয়াডে থাকবেন। তবে শুরুর একাদশে থাকবে কিনা সেটা আমরা বিবেচনা করে দেখব।'

লিগ ওয়ানে শুরু ম্যাচে মেসি ছিলেন দর্শক সারিতে। তার সঙ্গে নতুন যুক্ত হওয়া রামোসও ছিলেন।নেইমারও এখনও মাঠে নামেননি। ধারণা করা হচ্ছে রামোস ও মেসির অভিষেক হচ্ছে রোববারের ম্যাচে। মেসি ভক্তরা সেই অপেক্ষাতেই রয়েছেন। 

রোববারের ম্যাচের পর মেসি উড়াল দেবেন আর্জেন্টিনায়। কাতার বিশ্বকাপের বাছাই পর্বের ম্যাচ খেলবেন। বাছাইপর্বের ম্যাচ খেলার আগে পুরো ম্যাচে হয়তো তিনি খেলবেন না। ম্যাচের পরিস্থিতি বুঝে তাকে নামানোর পরিকল্পনা পিএসজি কোচের। তবে অনুশীলনে দারুণ কাজ করছে বলে জানালেন পচেত্তিনো, ‘আমরা আজ ভালোভাবে অনুশীলন করেছি। মেসিও ছিল সেখানে। সে কেমন করছে তাকে দেখে আমরা সিদ্ধান্ত নিব সে খেলবে কিনা।’ 

রিমসের মাঠ অগাস্টে-ডেলাউনে স্টেডিয়ামে ম্যাচটি অনুষ্ঠিত হবে। বাংলাদেশ সময় রাত ১২টা ৪৫ মিনিটে শুরু হবে। স্টেডিয়ামের ২১ হাজার টিকিট বিক্রি শেষ ১০ দিন আগে। টিকিট দাম ৩৫ থেকে ১০০ ইউরোর ভেতরে। তবে ব্ল্যাকমার্কেটে টিকিট বিক্রি হচ্ছে ৪০০ ইউরোতে। ধারণা করা হচ্ছে, ম্যাচের আগ মুহূর্তে এই টিকিট ১০০০ ইউরোতেও বিক্রি হতে পারে। 

এতো উন্মাদনার পরও যদি পচেত্তিনো মেসিকে মাঠে না নামান তাহলে নিশ্চিত ভক্তদের হৃদয় ভাঙবে।

ঢাকা/ইয়াসিন

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়