ঢাকা     রোববার   ০৫ মে ২০২৪ ||  বৈশাখ ২২ ১৪৩১

প্রতিপক্ষ সমর্থকদের হামলায় গুরুতর আহত লিওন কোচ

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:১২, ৩০ অক্টোবর ২০২৩   আপডেট: ১৫:২৬, ৩০ অক্টোবর ২০২৩
প্রতিপক্ষ সমর্থকদের হামলায় গুরুতর আহত লিওন কোচ

ম্যাচ খেলতে মাঠে যাওয়ার পথে হামলার শিকার হয়েছেন ফ্রেঞ্চ লিগ ওয়ানের দল লিওনের কোচ ফাবিও গ্রোসো। রোববার (২৯ অক্টোবর) ম্যাচ খেলতে মার্সেইয়ের মাঠে যাওয়ার সময় লিওনের বাস লক্ষ্য করে পাথর ও বিয়ারের বোতল নিক্ষেপ করে মার্সেই সমর্থকরা। তাতেই আহত হন গ্রোসো।

মার্সেই সমর্থকদের এমন কাণ্ডে ম্যাচটি আর মাঠ গড়ায়নি। কোচ আহত হওয়ায় ম্যাচটি খেলতে অস্বীকৃতি জানায় লিওন। কিন্তু মার্সেই সমর্থকদের এমন আচরণ ভাবিয়ে তুলেছে সবাইকে। তবে এই ঘটনায় দায়ভার নিতে রাজি নয় মার্সেই। তারা উল্টো এই অপ্রত্যাশিত ঘটনার নিন্দা জানিয়েছে।

রয়টার্সের এক প্রতিবেদনে জানা যায়, শুধু লিওনের খেলোয়াড়দের বহনকারী বাসই নয়, সমর্থকদের বহনকারী ছয়টি বাসেও ম্যাচের আগে হামলার লক্ষ্য ছিল। এক বিবৃতিতে এমন ঘটনার নিন্দা জানিয়েছে লিওন, ‘এটা দুঃখের যে, প্রতিবছর মার্সেইয়ে এ ধরনের পরিস্থিতি তৈরি হয়।’

ক্লাবসূত্রের বরাত দিয়ে রয়টার্স আরও জানায়, মার্সেই সমর্থকদের সহিংসভাবে আক্রমণে বাসের জানালা ভেঙে গিয়েছিল। জানাল ভেদ করে ভেতরে যাওয়া পাথরে আহত হন গ্রোসো। সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে ছড়িয়ে পড়া ছবিতে দেখা যায়, স্ট্রেচারে শুয়ে আছেন রক্তাক্ত গ্রোসো।

ঢাকা/বিজয়

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়