ঢাকা     রোববার   ০৫ মে ২০২৪ ||  বৈশাখ ২২ ১৪৩১

এমবাপ্পের জোড়া গোলে পিএসজির প্রথম জয়

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৩৫, ২৭ আগস্ট ২০২৩   আপডেট: ০৯:৩৭, ২৭ আগস্ট ২০২৩
এমবাপ্পের জোড়া গোলে পিএসজির প্রথম জয়

ফরাসি ক্লাব প্যারিস সেইন্ট জার্মেইয়ের (পিএসজি) সঙ্গে সম্পর্কটা ভালো যাচ্ছে না কিলিয়ান এমবাপ্পের। তবে মাঠের কাজটা ঠিকঠাকই করে যাচ্ছেন পিএসজি তারকা। এবার তার জোড়া গোলে চলতি মৌসুমের প্রথম জয় পেল পিএসজি। লাসের বিপক্ষে ৩-১ গোলে জিতেছে লুইস এনরিকের দল।

এদিন ম্যাচের শুরু থেকেই দারুণ খেলতে থাকে ফরাসি জায়ান্টরা। তবে গোলের দেখা পাচ্ছিলো না। প্রথম গোলটা এসেছে প্রথমার্ধের একেবারে শেষ মুহূর্তে। ওয়ারেন জায়ের-এমেরির পাস থেকে দারুণ এক শটে স্বাগতিকদের এগিয়ে দেন স্প্যানিশ ফরোয়ার্ড মার্কো অ্যাসেন্সিও।

বিরতির পর দারুণ গোছালো ফুটবল খেলতে থাকে পিএসজি। তাতে খুব একটা গোলের সুযোগ মিস করেনি তারা। তারই ধারাবাহিকতায় ম্যাচের ৫২ মিনিটে নিজের প্রথম ও পিএসজির দ্বিতীয় গোলটি করেন এমবাপ্পে। লুকাস হার্নান্দেজের সঙ্গে ওয়ান-টু খেলে বুলেটগতির শটে ব্যবধান বাড়ান। পিএসজির হয়ে ফরাসি লিগ ওয়ানে এটি এমবাপ্পের ১৫০তম গোল।

নির্ধারিত সময়ে আর কোনো গোল আসেনি। যোগ করা সময়ে দুই দলই গোল পায়। পিএসজির গোলটা আনন্দের, লাসেরটা সান্ত্বনার। ম্যাচের যোগ করা সময়ে নিজের শেষ ও দলের হয়ে তৃতীয় গোলটা করেন বিশ্বকাপ জয়ী তারকা। তাতে ৩-১ গোলের ব্যবধানে জয় নিয়ে মঠে ছাড়ে পিএসজি।

এই জয়ে ৫ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের চারে আছে ফরাসি চ্যাম্পিয়নরা। তিন ম্যাচে ১ জয়ের পাশাপাশি ২ ড্র করেছে এনরিকের দল। ৩ ম্যাচে ৭ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে মোনাকো। 

ঢাকা/বিজয়

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ