ঢাকা     মঙ্গলবার   ০৭ মে ২০২৪ ||  বৈশাখ ২৪ ১৪৩১

ওয়ালটন-বিপিজেএ ক্রীড়া উৎসবের উদ্বোধন

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৫২, ১০ সেপ্টেম্বর ২০২১   আপডেট: ১৬:৫৫, ১০ সেপ্টেম্বর ২০২১
ওয়ালটন-বিপিজেএ ক্রীড়া উৎসবের উদ্বোধন

ক্রীড়াবান্ধব প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় ও বাংলাদেশ ফটোজার্নালিস্টস এসোসিয়েশনের (বিপিজেএ) আয়োজনে শুরু হতে যাওয়া ‘ওয়ালটন-বিপিজেএ ক্রীড়া উৎসব-২০২১’ এর আজ শুক্রবার (১০ সেপ্টেম্বর) উদ্বোধন হয়েছে।

দুপুরে বাংলাদেশ ফটোজার্নালিস্টস এসোসিয়েশনের মিলনায়তনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই ক্রীড়া উৎসবের উদ্বোধন করেন জাতীয় প্রেসক্লাবের সভাপতি ফরিদা ইয়াসমিন। বিশেষ অতিথি হিসেবে ছিলেন ওয়ালটন গ্রুপের জ্যেষ্ঠ নির্বাহী পরিচালক (গেমস অ্যান্ড স্পোর্টস, মার্কেটিং) এফএম ইকবাল বিন আনোয়ার (ডন) ও বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের কোষাধ্যক্ষ দীপ আজাদ।

উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিপিজেএ’র সভাপতি গোলাম মোস্তফা। শুভেচ্ছা বক্তব্য রাখেন বিপিজেএ’র সাধারণ সম্পাদক কাজল হাজরা ও ক্রীড়া উপ-কমিটির আহ্বায়ক রফিক উদ্দিন এনায়েত।

আজ উদ্বোধন হলেও মূল প্রতিযোগিতা শুরু হবে রোববার (১২ সেপ্টেম্বর)। এদিন পুরুষদের দাবা ও নারীদের লুডু ইভেন্ট অনুষ্ঠিত হবে। এরপর পর্যায়ক্রমে অন্যান্য ইভেন্টগুলো অনুষ্ঠিত হবে। এবারের আয়োজনে ফুটবল, ১০০ মিটার স্প্রিন্ট, মিনি ম্যারাথন (সিনিয়র), দাবা, ক্যারাম, এয়ারগান শ্যুটিং, লুডু (মহিলা) ডিসিপ্লিন থাকছে।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তেব্যে ফরিদা ইয়াসমিন বলেন, ‘করোনাকালিন ফটোসাংবাদিকরা অত্যন্ত গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন। জীবনের ঝুঁকি নিয়ে সমাজ ও রাষ্ট্রের চিত্র নাগরিকদের কাছে তুলে ধরেছেন। ফটোজার্নালিস্টস এসোসিয়েশনের এমন আয়োজন প্রশংসনীয়।’

এফএম ইকবাল বিন আনোয়ার (ডন) বলেন, ‘আমরা ক্রীড়া ফেডারেশনগুলোর পাশাপাশি সাংবাদিক সংগঠনগুলোর সঙ্গেও সম্পৃক্ত হয়ে কাজ করি। আগামীতে পরিবার নিয়ে টুর্নামেন্টের পরিধি বাড়ানোর অনুরোধ করছি।’ তিনি আরও জানান বিপিজেএ’র যেসব সিনিয়র সদস্যরা প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পারেন না তাদের জন্যও পুরস্কারের ব্যবস্থা থাকবে।

দীপ আজাদ ক্রীড়া উৎসবের সফলতা কামনা করেন এবং বিপিজেএ’র পাশে থাকার কথা বলেন।

ওয়ালটন- বিপিজেএ ক্রীড়া উৎসবের সহযোগিতায় রয়েছে ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল। মিডিয়া পার্টনার হিসেবে আছে এটিএন বাংলা। রেডিও পার্টনার রেডিও টুডে। আর অনলাইন পার্টনার দেশের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল রাইজিংবিডি ডটকম।

ঢাকা/আমিনুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়