ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

রোনালদোর গোলে জিতলো ম্যানইউ

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:০২, ২০ সেপ্টেম্বর ২০২১  
রোনালদোর গোলে জিতলো ম্যানইউ

ইংলিশ প্রিমিয়ার লিগে ওয়েস্টহ্যামের বিপক্ষে শুরুতে পিছিয়ে পড়ে ম্যানচেস্টার ইউনাইটেড। এরপর ক্রিস্টিয়ানো রোনালদো ও অন্তিম মুহূর্তে জেসে লিনগার্ডের করা গোলে ২-১ ব্যবধানে জয় পেয়েছে ম্যানইউ। পঞ্চম ম্যাচে এটা তাদের চতুর্থ জয়। এই জয়ে শীর্ষে থাকা লিভারপুলের সমান ১৩ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের তৃতীয় স্থানে অবস্থান নিয়েছে রেড ডেভিলসরা।

ওয়েস্টহ্যাম তাদের ঘরের মাঠে ম্যাচের ৩০ মিনিটে এগিয়ে যায়। এ সময় সাইদ বেনরাহমার নেয়া শট ম্যানইউর রাফায়েল ভারানের গায়ে লেগে জালে জড়ায়। গোলরক্ষক ডেভিড ডি গিয়া ধরারই সুযোগ পাননি।

তবে বেশিক্ষণ তাদের এগিয়ে থাকতে দেননি ক্রিস্টিয়ানো রোনালদো। ম্যাচের ৩৫ মিনিটে তিনি গোল করে সমতা ফেরান। এ সময় রোনালদোর নেওয়া শট রুখে দেন ওয়েস্টহ্যামের গোলরক্ষক লুকাস ফাবিয়ানস্কি। কিন্তু সেটা তার হাস ফসকে আবার সামনে চলে আসে। সুযোগ পেয়ে আলতো টোকায় রোনালদো বলটি দ্বিতীয় প্রচেষ্টায় জালে জড়াতে ভুল করেননি।

৮৯ মিনিটে জয়সূচক দারুণ গোলটি করেন লিনগার্ড। এ সময় বক্সের বামদিক থেকে দূরের পোস্টকে লক্ষ্য করে বাঁকানো শট নেন তিনি। উপরের অংশ দিয়ে বল জালে জড়ায়।

অবশ্য যোগ করা সময়ে পেনাল্টি পেয়েছিল ওয়েস্টহ্যাম। কিন্তু সেটা থেকে গোল আদায় করে নিতে পারেনি তারা। তাতে হারও এড়ানো হয়নি তাদের।

ঢাকা/আমিনুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়