ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

মোস্তাফিজকে নিয়ে জয়ে ফেরার মিশনে রাজস্থান

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৩৮, ২৭ সেপ্টেম্বর ২০২১   আপডেট: ০০:৪২, ২৮ সেপ্টেম্বর ২০২১
মোস্তাফিজকে নিয়ে জয়ে ফেরার মিশনে রাজস্থান

রাজস্থান রয়্যালসের জয়ে ফেরার ম্যাচে আবারও একাদশে মোস্তাফিজুর রহমান। সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে টস জিতে ব্যাটিং নিয়েছে তারা। দলে তিনটি পরিবর্তন আনলেও বাংলাদেশি পেসারের ওপর ভরসা রাখলেন সাঞ্জু স্যামসন। কার্তিক ত্যাগী ইনজুরিতে মাঠের বাইরে, এছাড়া তাবরাইজ শামসি ও ডেভিড মিলারও বাদ পড়েছেন। দলে ঢুকেছেন এভিন লুইস, জয়দেব উনারকাট ও ক্রিস মরিস।

হায়দরাবাদকে ২০১৬ সালে আইপিএলের চ্যাম্পিয়ন করতে দারুণ অবদান রাখেন মোস্তাফিজ। রাজস্থানের হয়ে সেই দলটির বিপক্ষে চলতি আসরে দ্বিতীয়বার বল হাতে দেখা যাবে বাংলাদেশি বাঁহাতি পেসারকে। গত ২ মে সাবেক ক্লাবের বিপক্ষেই এই আসরে নিজের সেরা বোলিং করেন তিনি। এবারও কি পারবেন একই পারফরম্যান্সে ভোগাতে পারবেন তিনি হায়দরাবাদকে?

টানা দুটি জয়ের পর গত ম্যাচে দিল্লি ক্যাপিটালসের কাছে হেরে যায় রাজস্থান। এবার জয়ে ফিরতে মোস্তাফিজের ওপর ভরসা রাখাই যায়। আমিরাত পর্বের প্রথম ম্যাচে পাঞ্জাব কিংসকে হারাতে কার্তিক ত্যাগীর অবিশ্বাস্য শেষ ওভারের আগে কাটার মাস্টার দারুণ বোলিং করেন। ওই ম্যাচে উইকেট না পেলেও ১৯তম ওভারে তার আঁটসাঁট বোলিং জয়ের ভিত গড়ে দেয়। আর দিল্লির বিপক্ষে হারের ম্যাচে ২ উইকেট নেন ২২ রান দিয়ে, চার ওভারে একটিও বাউন্ডারি দেননি মোস্তাফিজ।

এ পর্যন্ত ৯ ম্যাচ খেলে ১০ উইকেট নিয়েছেন বাংলাদেশের বাঁহাতি পেসার। হায়দরাবাদের বিপক্ষে আগের দেখায় ২০ রান খরচায় নেন ৩ উইকেট। এই সেরা বোলিং পারফরম্যান্স আবারও দেখাতে পারলে রাজস্থানের জন্য স্বস্তিদায়ক ব্যাপার হবে।

ঢাকা/ফাহিম

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়