ঢাকা     শুক্রবার   ০৩ ফেব্রুয়ারি ২০২৩ ||  মাঘ ২০ ১৪২৯

বৃহস্পতিবার বিসিএল ড্রাফট, ওয়ালটন সেন্ট্রাল জোনের কোচ জাফরুল

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:০২, ২৪ নভেম্বর ২০২১  
বৃহস্পতিবার বিসিএল ড্রাফট, ওয়ালটন সেন্ট্রাল জোনের কোচ জাফরুল

ওয়ালটন সেন্ট্রাল জোনের কোচ জাফরুলকে স্বাগত জানান প্রধান নির্বাহী উদয় হাকিম ও টিম ম্যানেজার মিলটন

ডিসেম্বরের ১০ তারিখ থেকে মাঠে গড়াবে বাংলাদেশ ক্রিকেট লিগ (বিসিএল)। এবার বড় দৈর্ঘ্যের ম্যাচের সঙ্গে হবে একদিনের ম্যাচও। চারটি দলের এই টুর্নামেন্টটির ড্রাফট হচ্ছে বৃহস্পতিবার (২৫ নভেম্বর)।

বিসিএলের চারটি দল হলো ওয়ালটন সেন্ট্রাল জোন, বিসিবি সাউথ জোন, ইসলামী ব্যাংক ইস্ট জোন ও বিসিবি নর্থ জোন। প্রতিটি দল আগের মৌসুমের ৬ জন করে ক্রিকেটার রেখে দিয়েছে।

চার দিনের ম্যাচ দিয়ে শুরু হবে বিসিএল। প্রত্যেক দল একে অপরের বিপক্ষে খেলবে। তিনটি করে ম্যাচ শেষে পয়েন্ট টেবিলের শীর্ষে থাকা দুই দল খেলবে ফাইনাল। এরপর শুরু হবে ওয়ানডে। এখানেও তিনটি ম্যাচ করে খেলার পর হবে ফাইনাল।  

এদিকে ওয়ালটন সেন্ট্রাল জোন চ্যাম্পিয়ন হওয়ার লক্ষ্যে কাজ শুরু করে দিয়েছে। জাফরুল এহসানকে দায়িত্ব দেওয়া হয়েছে কোচের। বোলিং-ফিল্ডিং স্পেশালিস্ট হিসেবে আছেন সাইফুল ইসলাম।

সেন্ট্রাল জোনের টিম ম্যানেজমেন্ট কোচকে নিয়ে বুধবার (২৪ নভেম্বর) সন্ধ্যায় মিটিংয়ে বসেন। সেখানে বৃহস্পতিবারের ড্রাফট এবং দলের কৌশলগত পরিকল্পনা নিয়ে আলোচনা হয়েছে।

মিটিংয়ে উপস্থিত ছিলেন ওয়ালটন সেন্ট্রাল জোনের প্রধান নির্বাহী কর্মকর্তা উদয় হাকিম, টিম ম্যানেজার রবিউল ইসলাম মিলটন ও কোচ জাফরুল।

ওয়ালটন সেন্ট্রাল জোন ৬ জন ক্রিকেটারকে রেখে দিয়েছে। তারা হলেন মোহাম্মদ মিঠুন, আব্দুল মজিদ, শুভাগত হোম, মুকিদুল ইসলাম মুগ্ধ, শহীদুল ইসলাম ও নাজমুল ইসলাম অপু।

এর মধ্যে শুভাগত সদ্য শেষ হওয়া জাতীয় লিগে টুর্নামেন্ট সেরা ক্রিকেটার হয়েছেন। আর অপু হলেন সর্বোচ্চ উইকেট শিকারি। এই দুজনের দারুণ নৈপুণ্যে চ্যাম্পিয়ন হয় ঢাকা বিভাগ। ওয়ালটন সেন্ট্রাল জোনও তাদের ওপর আস্থা রেখেছে।

ঢাকা/রিয়াদ/ফাহিম

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়