ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

ভালো আছেন সৌরভ, খাচ্ছেন স্বাভাবিক খাবার

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৫৫, ২৯ ডিসেম্বর ২০২১   আপডেট: ১৪:১৪, ২৯ ডিসেম্বর ২০২১
ভালো আছেন সৌরভ, খাচ্ছেন স্বাভাবিক খাবার

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি আছেন সৌরভ গাঙ্গুলি। উডল্যান্ডস হাসপাতালে দ্বিতীয় দিন কাটাচ্ছেন তিনি, তার চিকিৎসার জন্য তিন সদস্যের চিকিৎসক দল গঠন করা হয়েছে। ভারতীয় ক্রিকেট নিয়ন্ত্রণ বোর্ডের প্রেসিডেন্টকে তারা পর্যবেক্ষণে রেখেছেন।

উডল্যান্ডস হাসপাতাল সূত্রে জানা গেছে, সৌরভের অবস্থা স্থিতিশীল। নতুন করে আর জ্বর আসেনি তার। কাশিও নেই, হালকা সর্দি আছে। এজন্য তাকে স্টিম দেওয়া হচ্ছে। কাশি না থাকায় আপাতত সিটি স্ক্যান করা হবে না। স্বাভাবিক খাবারও খাচ্ছেন সৌরভ। বুধবার দুপুরে তার শারীরিক অবস্থা খতিয়ে দেখা হবে এবং তারপর পরবর্তী সিদ্ধান্ত নেওয়া হবে।

কোভিডের বর্তমান চিকিৎসা মোনোক্লোনাল অ্যান্টিবডি থেরাপি চলছে সৌরভের। এছাড়া কোন ভ্যারিয়েন্টের করোনায় আক্রান্ত তা জানতে নমুনা সংগ্রহ করে জিন পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। বৃহস্পতিবার সেই রিপোর্ট হাতে পাওয়া গেলে জানা যাবে ডেল্টা নাকি ওমিক্রনে আক্রান্ত তিনি।

সৌরভের স্ত্রী ডোনা গাঙ্গুলি জানান, রোববার থেকে তার হালকা জ্বর ও গলা ব্যথা ছিল। করোনার লক্ষণ থাকায় দ্রুত তাকে আইসোলেশনে রাখা হয় এবং টেস্ট করা হয়, দুটি পিসিআর টেস্টেই পজিটিভ আসে। সোমবার রাতে তাকে ভর্তি করা হয় হাসপাতালে।

ঢাকা/ফাহিম

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়