ঢাকা     শনিবার   ০৪ মে ২০২৪ ||  বৈশাখ ২১ ১৪৩১

শ্রীলঙ্কাকে হারিয়ে বাংলাদেশ গ্রুপ চ্যাম্পিয়ন

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:৪৪, ২১ মার্চ ২০২২  
শ্রীলঙ্কাকে হারিয়ে বাংলাদেশ গ্রুপ চ্যাম্পিয়ন

দ্বিতীয় বঙ্গবন্ধু কাপ আন্তর্জাতিক কাবাডি টুর্নামেন্টে গ্রুপপর্বের শেষ ম্যাচে বাংলাদেশ ৪০-৩৮ পয়েন্টে শ্রীলঙ্কাকে হারিয়ে গ্রুপ চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ। সোমবার শহীদ নূর হোসেন ভলিবল স্টেডিয়ামে শ্রীলঙ্কাকে ১টি লোনাসহ ৪০-৩৮ পয়েন্টে হারায় স্বাগতিকরা। প্রথমার্ধে শ্রীলঙ্কা একটি লোনা পেলেও বাংলাদেশ এগিয়ে ছিল ১৮-১৭ পয়েন্টে। হারলেও অবশ্য শ্রীলঙ্কা গ্রুপ রানার্স-আপ হয়ে উঠেছে শেষ চারে।

ম্যাচসেরা হন শ্রীলঙ্কার আসলাম সাজার। তাকে পুরস্কার তুলে দেন কাবাডি ফেডারেশনের সাধারণ সম্পাদক ও বাংলাদেশ পুলিশের ডিআইজি হাবিবুর রহমান এবং বাংলাদেশ দাবা ফেডারেশনের যুগ্ম সম্পাদক ও বাংলাদেশ পুলিশের অতিরিক্তি ডিআইজি ড. শোয়েব রিয়াজ আলম।

আগামী বুধবার (২৩ মার্চ) বিকেল ৩টায় ‘বি’ গ্রুপের রানার্স-আপ দলের সঙ্গে ফাইনালের উঠার লড়াইয়ে নামবে তুহিন তরফদাররা। একই দিন দুপুর ২টায় প্রথম সেমিফাইনালে শ্রীলঙ্কা লড়বে ‘বি’ গ্রুপ চ্যাম্পিয়নের বিপক্ষে।

তার আগে মঙ্গলবার বিকেল ৫টায় ‘বি’ গ্রুপের ম্যাচে কেনিয়ার মুখোমুখি হবে নেপাল। সন্ধ্যা ৬টায় ইন্দোনেশিয়া লড়বে ইরাকের বিপক্ষে। আর সন্ধ্যা ৭টায় মালয়েশিয়ার প্রতিপক্ষ ইংল্যান্ড।

ঢাকা/আমিনুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়