ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

রোহিত-কোহলির ফর্ম নিয়ে চিন্তিত নই: সৌরভ

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:১২, ১৬ মে ২০২২  
রোহিত-কোহলির ফর্ম নিয়ে চিন্তিত নই: সৌরভ

গত টি-টোয়েন্টি বিশ্বকাপে সুপার টুয়েলভেই বিদায় নিতে হয়েছিল ভারতকে। অস্ট্রেলিয়ায় হতে যাওয়া আসন্ন বিশ্বকাপের দিকে তাকিয়ে তারা। কিন্তু দলের দুই ব্যাটিং স্তম্ভ বিরাট কোহলি ও রোহিত শর্মা ফর্মে নেই। বিষয়টা ভাবাচ্ছে ভারতীয় ক্রিকেটপ্রেমীদের। কিন্তু বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি একদমই ভাবছেন না।

একশরও বেশি ম্যাচ ধরে সেঞ্চুরির দেখা নেই কোহলির ব্যাটে। চলতি আইপিএলেও রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর ব্যাটসম্যান আশাহত করছেন। ১৩ ম্যাচে করেছেন ২৩৬ রান। মাত্র একটি হাফ সেঞ্চুরি। গোল্ডেন ডাক মেরেছেন তিনবার। টুর্নামেন্টের প্রথম আসরের পর এবারই সবচেয়ে বাজে ফর্মে কোহলি। রানে ফিরতে অধিনায়কত্বের বোঝা কমানোর সিদ্ধান্তও কাজ করছে না।

অন্যদিকে রোহিত ১২ ম্যাচ খেলে ১৮.১৭ গড়ে করেছেন ২১৮ রান। ভারতের সব ফরম্যাটের অধিনায়ক এবার করেননি একটিও হাফ সেঞ্চুরি। একটি ডাক মারার সঙ্গে পাঁচবার এক অঙ্কের ঘরে থেকে বিদায় নিয়েছেন। তার নেতৃত্বে পাঁচবার মুম্বাই ইন্ডিয়ান্স চ্যাম্পিয়ন হলেও এবার সবার আগে বিদায় নিশ্চিত হয়।

দুই আস্থাভাজন ব্যাটসম্যানের এই অবস্থা দেখেও উদ্বিগ্ন নন সৌরভ, ‘রোহিত কিংবা বিরাটের ফর্ম নিয়ে আমি একদমই চিন্তিত নই। তারা অনেক ভালো... সত্যিকারের বড় খেলোয়াড়। বিশ্বকাপ এখনও অনেক দূরে এবং আমি খুব আত্মবিশ্বাসী যে তারা টুর্নামেন্ট শুরুর আগেই সেরা ফর্মে ফিরে আসবে।’

ঢাকা/ফাহিম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়