ঢাকা     সোমবার   ২৮ নভেম্বর ২০২২ ||  অগ্রহায়ণ ১৪ ১৪২৯ ||  ০৩ জমাদিউল আউয়াল ১৪১৪

বিদেশে কাটছে তাদের অখণ্ড অবসর

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:০৪, ৩১ মে ২০২২   আপডেট: ১৩:১১, ৩১ মে ২০২২
বিদেশে কাটছে তাদের অখণ্ড অবসর

মুশফিক সপরিবারে তুরস্কে, আর দুবাইয়ে তামিম (ছবি: ফেসবুক)

সারা বছর ব্যাট-বল নিয়ে ঠুকঠাক করা ক্রিকেটাররা পেয়েছেন অখণ্ড অবসর। টানা ক্রিকেট খেলায় অনেক সময় দম ফেলার ফুরসত হয় না। পরিবারের সঙ্গে সময় কাটানোর সুযোগ পান না। 

এখন মিলেছে সময়-সুযোগ দুটোই। শ্রীলঙ্কা সিরিজ শেষে ওয়েস্ট ইন্ডিজ সফরে যাওয়ার আগে লম্বা ছুটি পেয়েছেন মুশফিকুর রহিম, লিটন দাস, তামিম ইকবাল ও সাকিব আল হাসানরা। তাদের পরিবার যেন পেয়েছে আকাশের চাঁদ। 

অখণ্ড এ অবসর কাটাতে বেশিরভাগই ছুটে গেছেন দেশের বাইরে। 

তামিম পরিবার নিয়ে আছেন দুবাইয়ে। মুশফিকের গন্তব্য তুরস্ক। পরিবার নিয়ে কাটানো আনন্দময় মুহূর্তের বেশ কিছু ছবি তারা শেয়ার করেছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। 

নাসির স্ত্রীকে নিয়ে যুক্তরাষ্ট্রে, আর সাব্বির গেছেন কানাডায় (ছবি: ফেসবুক)

লিটন দাসের ওয়েস্ট ইন্ডিজ সফর একটু আগেভাগেই শুরু হয়েছে। গতকাল রাতে লিটন সস্ত্রীক গিয়েছেন লন্ডনে। সেখানে কয়েকদিন ছুটি কাটিয়ে ওয়েস্ট ইন্ডিজে দলের সঙ্গে যোগ দেবেন তিনি। 

এছাড়া তাইজুল ইসলাম থাইল্যান্ডে, কাজী নুরুল হাসান সোহান গিয়েছেন যুক্তরাষ্ট্রে।  

সাকিব মেডিকেল চেকআপ করাতে গিয়েছিলেন সিঙ্গাপুরে। মঙ্গলবার সকালে দেশে ফিরেছেন তিনি। দুয়েক দিনের মধ্যেই তার যুক্তরাষ্ট্রে পরিবারের কাছে উড়াল দেওয়ার কথা রয়েছে। 

শুধু জাতীয় দলের ক্রিকেটাররাই নন, ঘরোয়া ক্রিকেট না চলায় বেশ কয়েকজনের ঠিকানা দেশের বাইরে। সৌম্য সরকার দুই সপ্তাহেরও বেশি সময় যুক্তরাষ্ট্রে কাটিয়ে দেশে ফিরেছেন। সাব্বির রহমান বেড়াচ্ছেন কানাডায়। নাসির হোসেন পরিবারের সঙ্গে আছেন যুক্তরাষ্ট্রে।

ঢাকা/ইয়াসিন/ফাহিম

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়