ঢাকা     মঙ্গলবার   ২৯ নভেম্বর ২০২২ ||  অগ্রহায়ণ ১৫ ১৪২৯ ||  ০৩ জমাদিউল আউয়াল ১৪১৪

চোখের জলে বিদায় বললেন কাসেমিরো

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২৩:০৪, ২২ আগস্ট ২০২২  
চোখের জলে বিদায় বললেন কাসেমিরো

রিয়াল মাদ্রিদ ছেড়ে ৭০ মিলিয়ন ইউরোতে ম্যানচেস্টার ইউনাইটেডে যোগ দিয়েছেন কাসেমিরো। সোমবার (২২ আগস্ট) সান্তিয়াগো বার্নাব্যুতে তাকে আনুষ্ঠানিক বিদায় দেওয়া হয়। বিদায় অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে আবেগাপ্লুত হয়ে পড়েন ৩০ বছর বয়সী এই ব্রাজিলিয়ান মিডফিল্ডার। একটা সময় কেঁদে ফেলেন। তার কান্না দেখে কেঁদে ফেলেন তার স্ত্রী ও মেয়ে। এই দৃশ্য দেখে আবেগতাড়িত হয়ে পড়েন রিয়াল মাদ্রিদের সভাপতি ফ্লোরেন্তিনো পেরেজ ও কোচ কার্লো আনচেলোত্তি।

ধরে আসা গলায় বক্তব্য দিতে গিয়ে কাসেমিরো জানিয়েছেন একদিন রিয়াল মাদ্রিদে ফিরে আসবেন এবং দেখাবেন এই ক্লাবকে কতটা ভালোবাসেন তিনি।

কাসেমিরো বলেন, ‘আপনারা সবাই জানেন আমি আলোচনায় আসতে পছন্দ করি না। মনোযোগ আকর্ষণের চেষ্টা করি না। এখন আমি যা বলবো সেটা হৃদয় থেকে বলবো। যখন আমি ও আমার স্ত্রী এখানে আসি, তখন কিন্তু আমরা কাউকেই চিনতাম না। এটা ছিল আমাদের জন্য একটি নতুন দেশ। একটি নতুন ক্লাব। যেখানকার অধিকাংশ মানুষই আমাদের চিনতো না। আর সেখানেই আমরা আমাদের জীবন সাজিয়েছি। রিয়ালকে ভালোবেসেছি।’

তিনি আরও বলেন, ‘আজকে আমি একটি বিষয় পরিষ্কার করে বলতে চাই— একদিন আমি রিয়াল মাদ্রিদে ফিরে আসব এবং দেখাব এই ক্লাবকে কতোটা ভালোবাসি। ভবিষ্যতে এই ক্লাবকে সাহায্য করতে চাই।’

আজই স্পেন থেকে ইংল্যান্ডে উড়ে যাবেন কাসেমিরো। রাতে মাঠে উপস্থিত হয়ে ম্যানইউ ও লিভারপুলের হাইভোল্টেজ ম্যাচ দেখবেন। আগামী শনিবার সাউদাম্পটনের বিপক্ষে রেড ডেভিলসদের জার্সি গায়ে তার অভিষেক হওয়ার কথা রয়েছে।

ঢাকা/আমিনুল

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়