ঢাকা     শুক্রবার   ০৯ ডিসেম্বর ২০২২ ||  অগ্রহায়ণ ২৪ ১৪২৯

দুবাইয়ে না থেকেও আছেন সাকিব, সেরাটা দিতে চান সোহান

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:৪১, ২৪ সেপ্টেম্বর ২০২২   আপডেট: ২২:৫৩, ২৪ সেপ্টেম্বর ২০২২
দুবাইয়ে না থেকেও আছেন সাকিব, সেরাটা দিতে চান সোহান

সংযুক্ত আরব আমিরাতের বিপক্ষে দুই টি-টোয়েন্টি ম্যাচের প্রীতি সিরিজে নিয়মিত অধিনায়ক সাকিব আল হাসান থাকবেন না, তা আগেই জানা গিয়েছিল। এ সময় তিনি ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ খেলার জন্য অনাপত্তিপত্র নিয়েছিলেন। সাকিব না থাকলেও তার সঙ্গে যোগাযোগ করে দলের পরিকল্পনা সাজাচ্ছেন এই সিরিজের অধিনায়ক নুরুল হাসান সোহান।

আরব আমিরাতের বিপক্ষে ম্যাচের আগের দিন তা নিজেই জানিয়েছেন সোহান। শনিবার (২৪ সেপ্টেম্বর) ভিডিও বার্তায় সোহান বলেন, ‘অবশ্যই যোগাযোগ হচ্ছে (সাকিবের সঙ্গে)। যেহেতু, টিম ম্যানেজমেন্টের একটা প্ল্যান আছে, ওই অনুযায়ী কাজ করার চেষ্টা করছি। যেহেতু, আমরা একটা প্রসেসের মধ্যে দিয়ে যাচ্ছি, সেটা বাস্তবায়ন করার চেষ্টা করছি।’

আগামীকাল বাংলাদেশ সময় রাত ৮টায় দুবাই আন্তর্জাতিক স্টেডিয়ামে সিরিজের প্রথম ম্যাচ হবে। এক দিন পর একই সময়ে একই মাঠে হবে দ্বিতীয় ও শেষ ম্যাচ। খেলা দুটি সরাসরি দেখা যাবে গাজী টিভিতে।

আসন্ন অস্ট্রেলিয়া বিশ্বকাপের প্রস্তুতি হিসেবে সিরিজটিকে দেখা হচ্ছে। এরপর নিউ জিল্যান্ডের মাটিতে ত্রিদেশীয় সিরিজ খেলবে বাংলাদেশ। সেই সিরিজে থাকবেন সাকিব। সংযুক্ত আরব আমিরাত অপেক্ষাকৃত দুর্বল দল হলেও সোহান তেমনটা ভাবছেন না। সোহান নিজদের প্রক্রিয়া ঠিক রেখে সেরা খেলাটা খেলতে চান।

সোহান বলেন, ‘প্রথমত, আমি কোনো দল দুর্বল কিংবা ছোট এই শব্দটা কখনোই ব্যবহার করতে চাই না। তারা যেহেতু আন্তর্জাতিক ক্রিকেটে খেলছে, তারা ক্যাপাবল। টি-টোয়েন্টিতে আপনি দেখবেন, যারা যেদিন ভালো খেলে ফল তাদের পক্ষে আসে। অবশ্যই ভালো খেলা ছাড়া আমাদের আর কোনো ওয়ে নাই। আমরা চেষ্টা করব আমাদের প্রসেসটা ধরে রেখে ভালো ক্রিকেট খেলতে।’

রিয়াদ/রফিক

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়