ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

শেষ মুহূর্তে গোল করে বার্সাকে জেতালেন লেভানডোভস্কি

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:২০, ৩০ অক্টোবর ২০২২   আপডেট: ০৯:৪৯, ৩০ অক্টোবর ২০২২
শেষ মুহূর্তে গোল করে বার্সাকে জেতালেন লেভানডোভস্কি

নিশ্চিত গোলশূন্য ড্রয়ের পথে এগোচ্ছিল বার্সেলোনা ও ভ্যালেন্সিয়ার ম্যাচ। একেবারে শেষ মুহূর্তে গোল করে ম্যাচের পার্থক্য গড়ে দিলেন রবার্ট লেভানডোভস্কি। ৯৩ মিনিটে পোলিশ স্ট্রাইকারের গোলে লা লিগায় ভ্যালেন্সিয়ার মাঠে ১-০ তে জিতলো বার্সা।

রাফিনহার ক্রসে বক্সের মধ্যে থেকে মৌসুমের ১৩তম লিগ গোল করেন লেভানডোভস্কি। তাতে ১২ ম্যাচ শেষে রিয়াল মাদ্রিদের সমান ৩১ পয়েন্ট নিয়ে গোলপার্থক্যে তাদের পেছনে ফেলে শীর্ষে বার্সা। ব্যবধান বাড়ানোর লক্ষ্যে রোববার রাতে জিরোনাকে স্বাগত জানাবে মাদ্রিদ ক্লাব।

জাভি ম্যাচ শেষে বললেন, ‘এটা ছিল সত্যিই গুরুত্বপূর্ণ জয়। বিশেষ করে শেষ সেকেন্ডে যেভাবে গোল এলো। আমরা বিশ্বাস হারাইনি কখনও। আমরা কিছুটা উদ্বেগ নিয়ে খেলেছি, চ্যাম্পিয়নস লিগ থেকে বাদ পড়া আমাদের কষ্ট দিয়েছে।’

প্রথমার্ধে বেশ কিছু সুযোগ তৈরি করেছিল বার্সা। কিন্তু ভ্যালেন্সিয়া দারুণ প্রতিরোধ গড়ে। গোলকিপার জর্জি মামারদাশভিলি আনসু ফাতিকে ফিরিয়ে দেন, লেভানডোভস্কির হেড লাগে পোস্টে।

স্বাগতিক ভ্যালেন্সিয়া বড় ধাক্কা খায় ১৮ মিনিটে তাদের শীর্ষ স্কোরার এডিনসন কাভানিকে হারিয়ে। গোড়ালির ইনজুরি নিয়ে মাঠ ছাড়েন ক্লাবের শেষ তিন ম্যাচে চারটি গোল করা এই ফরোয়ার্ড।

ভ্যালেন্সিয়ার সামুয়েল লিনো দ্বিতীয়ার্ধের চার মিনিটে জাল কাঁপালে গর্জে ওঠে মেস্তাল্লার দর্শকরা। কিন্তু রেফারি ভিএআর চেকে জানান, মার্কোস আন্দ্রের হাতে বল লাগে।

বার্সার ফেরান তোরেস তার সাবেক ক্লাবের বিপক্ষে গোলের দারুণ সুযোগ পান। কিন্তু কয়েক মিটারের জন্য বলের সঙ্গে যোগসাজশ করতে পারেননি। শেষ পর্যন্ত লেভানডোভস্কির গোল জাভির দলকে এনে দিলো তিন পয়েন্ট।

ঢাকা/ফাহিম

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়