ঢাকা     শুক্রবার   ০৩ ফেব্রুয়ারি ২০২৩ ||  মাঘ ২০ ১৪২৯

পোল্যান্ডের বিপক্ষে কেমন হতে পারে আর্জেন্টিনার একাদশ?

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:১৩, ৩০ নভেম্বর ২০২২   আপডেট: ১২:২১, ৩০ নভেম্বর ২০২২
পোল্যান্ডের বিপক্ষে কেমন হতে পারে আর্জেন্টিনার একাদশ?

কাতার বিশ্বকাপে গ্রুপ পর্বের শেষ ম্যাচে পোল্যান্ডের মুখোমুখি হচ্ছে আর্জেন্টিনা। দুইবারের বিশ্ব চ্যাম্পিয়নদের জন্য এই ম্যাচ বাঁচামরার। জিতলেই তারা উঠবে শেষ ষোলোতে, ড্র করলে যেতে হবে সমীকরণে। তবে হারলেই বাদ।

এমন গুরুত্বপূর্ণ ম্যাচের জন্য একাদশ নিয়ে মুখে কুলুপ এঁটেছেন আর্জেন্টিনা কোচ লিওনেল স্কালোনি। ম্যাচের আগের সংবাদ সম্মেলনে তিনি বলেছেন, ‘আমরা যেভাবে খেলেছি, সেভাবেই শুরু করবো। ম্যাচ এগোনোর পর আমরা দেখবো কী সিদ্ধান্ত নেওয়া যায়।’

কোচ নীরব থাকলেও একাদশ কেমন হতে পারে, সেই ধারণা থেকে টিওয়াইসি স্পোর্টস বলছে দুটি পরিবর্তন আসতে যাচ্ছে। গঞ্জালো মনতিয়েলের বদলে শুরু করবেন নাহুয়েল মলিনা। লিয়ান্দ্রো পারেদেসকে দেখা যাবে না শুরুর একাদশে, তার জায়গা নেবেন এনজো ফার্নান্দেজ কিংবা গুইদো রদ্রিগেজ। গুইদো মেক্সিকোর বিপক্ষে শুরুর একাদশে ছিলেন, এনজো বদলি নেমে করেন দ্বিতীয় গোল।

আর্জেন্টিনার সম্ভাব্য একাদশ: এমিলিয়ানো মার্তিনেজ; নাহুয়েল মলিনা, নিকোলাস ওতামেন্দি, লিসান্দ্রো মার্তিনেজ, মার্কোস আকুনা; রদ্রিগো ডি পল, এনজো ফার্নান্দেজ/গুইদো রদ্রিগেজ, অ্যালেক্সিস ম্যাচ অ্যালিস্টার, অ্যাঞ্জেল ডি মারিয়া, লাউতারো মার্তিনেজ ও লিওনেল মেসি।

ঢাকা/ফাহিম

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়