ঢাকা     শনিবার   ০৪ ফেব্রুয়ারি ২০২৩ ||  মাঘ ২১ ১৪২৯

চট্টগ্রামেও ২০০ টাকায় দেখা যাবে ওয়ানডে, সর্বোচ্চ ১৫০০

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৩৭, ৮ ডিসেম্বর ২০২২  
চট্টগ্রামেও ২০০ টাকায় দেখা যাবে ওয়ানডে, সর্বোচ্চ ১৫০০

রাজধানী ঢাকা ছেড়ে বন্দরনগরী চট্টগ্রামের পথে বাংলাদেশ ও ভারতীয় ক্রিকেট দল। সেখানে একটি করে ওয়ানডে ও টেস্ট খেলবে দুই দল। মিরপুরে দুই ওয়ানডে জিতে সিরিজ নিশ্চিত করা বাংলাদেশ চট্টগ্রামে ভারতকে হারিয়ে হোয়াইটওয়াশ করতে চাইবে। ভারত চাইবে রঙিন পোশাকে অন্তত একটি জয় নিয়ে সন্তুষ্ট থাকতে। তাই তো দুই দলের চট্টগ্রামের ম‌্যাচটি হতে যাচ্ছে আরও আকর্ষণীয়। 

চট্টগ্রামের জহুর আহমেদে চৌধুরী স্টেডিয়ামে ১০ ডিসেম্বর ম‌্যাচটি হবে। দিবারাত্রির ম‌্যাচের জন‌্য বৃহস্পতিবার টিকিটের মূল্যতালিকা প্রকাশ করেছে বিসিবি।

সর্বনিম্ন ২০০ ও সর্বোচ্চ ১৫০০ টাকায় পাওয়া যাবে শেষ ওয়ানডের টিকিট। মাঠে ওয়েস্টার্ন স্ট‌্যান্ডের টিকিটের দাম ২০০ টাকা। উল্টো পাশের ইস্টার্ন স্ট‌্যান্ডের টিকিট মিলবে ৩০০ টাকায়। এছাড়া ক্লাব হাউজের টিকিট পাওয়া যাবে ৫০০ টাকায়। ১ হাজার টাকায় মিলবে ইন্ট‌ারন‌্যাশনাল স্ট‌্যান্ডের টিকিট। এছাড়া ১৫০০ টাকায় পাওয়া যাবে গ্র‌্যান্ড স্ট‌্যান্ড এবং রুফ টপ হসপিটালিটির টিকিট। 

অনলাইনে টিকিট কেনার সুযোগ না থাকায় সরাসরি লাইনে দাঁড়াতে হবে সমর্থকদের। সাগরিকা (বিটাক সার্কেলের কাছে) ও এম এ আজিজ স্টেডিয়ামের টিকিট কাউন্টার থেকে সরাসরি টিকিট কিনতে পারবেন দর্শকরা। ৯ ডিসেম্বর সকাল ৯টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত টিকিট বিক্রি হবে। এছাড়া সীমিত সংখ‌্যক টিকিট মিলবে ম‌্যাচের দিন সকালে। 

ঢাকা/ইয়াসিন/ফাহিম

সর্বশেষ

পাঠকপ্রিয়