ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

ফাতির গোলে অঘটন এড়িয়ে শেষ ষোলোতে বার্সা

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:১২, ৫ জানুয়ারি ২০২৩   আপডেট: ১০:১৬, ৫ জানুয়ারি ২০২৩
ফাতির গোলে অঘটন এড়িয়ে শেষ ষোলোতে বার্সা

তৃতীয় স্তরের দল ইন্টারসিটির বিপক্ষে বিব্রতকর অবস্থার মুখে পড়েছিল বার্সেলোনা। তবে আনসু ফাতির অতিরিক্ত সময়ের গোলে কোপা দেল রের শেষ ৩২-এ অঘটন এড়ালো কাতালান জায়ান্টরা। 

বার্সেলোনার যুব দলের সাবেক খেলোয়াড় ওরিওল সোলদেভিলা তার পুরোনো ক্লাবের বিপক্ষে হ্যাটট্রিক করেন। লা লিগা জায়ান্টদের বিপক্ষে তিনবার দলকে এগিয়ে দেন, তাতে ম্যাচ গড়ায় অতিরিক্ত সময়ে। তবে হেরে যায় গত মৌসুমে তৃতীয় বিভাগে উন্নীত হওয়া ইন্টারসিটি। ৪-৩ গোলে নাটকীয় জয়ে শেষ ষোলোতে ওঠে বার্সা।

আলিকান্তেতে নির্ধারিত ৯০ মিনিটের খেলা শেষে স্কোর ছিল ৩-৩। ফাতির ১০৩ মিনিটের গোল গড়ে দেয় ম্যাচের পার্থক্য। বার্সেলোনার পক্ষে অন্য তিনটি গোল করেন রোনাল্ড আরাউজো, উসমান দেম্বেলে ও রাফিনহা। বার্সেলোনা অ্যাকাডেমিতে দুই বছর কাটানো ২১ বছর বয়সী সোলদেভিলা দ্বিতীয়ার্ধে ২৫ মিনিটের মধ্যে তিন গোল করেন। তার ৮৬তম মিনিটের গোলে ম্যাচ গড়ায় অতিরিক্ত সময়ে।

ম্যাচ শেষে ক্ষোভ প্রকাশ করেন বার্সা কোচ জাভি হার্নান্দেজ, ‘আমরা খুশি হতে পারি না কিন্তু কোপায় এমন কিছু হতে পারে। শীর্ষ লিগের সাতটি দল বিদায় নিয়েছিল। আমরা যখন এগিয়ে ছিলাম, তখন তো এভাবে খেলা শেষ করতে পারি না। আমরা এটাকে ০-২, ২-৪ করতে পারতাম, কিন্তু আমরা নিজেরাই পরিস্থিতি কঠিন করে তুলেছিলাম। উভয় বক্সেই আমরা যথেষ্ট ভালো ছিলাম না।’

ঢাকা/ফাহিম

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়