ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

সাকিবের চাওয়াতে ২০২৪ বিশ্বকাপ পর্যন্ত শ্রীরাম

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:৪১, ৬ জানুয়ারি ২০২৩   আপডেট: ২৩:০০, ৬ জানুয়ারি ২০২৩
সাকিবের চাওয়াতে ২০২৪ বিশ্বকাপ পর্যন্ত শ্রীরাম

বিপিএলের উদ্বোধনী দিন মাঠে হাজির শ্রীধরন শ্রীরাম। বাংলাদেশের টি-টোয়েন্টি দলের পরামর্শক এসেছিলেন বিসিবির সঙ্গে আলোচনায় বসতে। নতুন করে দায়িত্ব বুঝে পেতেই তার ঢাকায় আগমন।

জানা গেছে, ২০২৪ টি-টোয়েন্টি বিশ্বকাপ পর্যন্ত তার সঙ্গে চুক্তি করছে বিসিবি। যদিও এখনই তা প্রকাশ করতে চাচ্ছে না কোনো পক্ষই।

তবে চুক্তি বাড়ানো নিয়ে যে আলোচনা হয়েছে তা নিশ্চিত করেছেন বিসিবির পরিচালক ও ক্রিকেট পরিচালনা বিভাগের চেয়ারম্যান জালাল ইউনুস, ‘তিনি ঢাকায় এসেছেন বোর্ডের সঙ্গে আলোচনা করতে। কদিন পর তিনি আবার আসবেন।’

সকালে ঢাকায় নেমে দুপুরে মাঠে আসেন শ্রীরাম। বিসিবির প্রেসিডেন্ট বক্সে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন ও টি-টোয়েন্টি অধিনায়ক সাকিব আল হাসানের সঙ্গে আলোচনা হয়েছে তার। সাকিব আল হাসান শ্রীরামকে পরামর্শক হিসেবে পেতে চাইছেন লম্বা সময়ের জন্য। এজন্য শ্রীরামকে নিয়োগ দিতে বিসিবিরও কোনো আপত্তি নেই।

শ্রীরামকে লম্বা সময়ের জন্য পেতে আশা করেছিলেন সাকিবও। গণমাধ্যমে বলেছিলেন, ‘তার অধীনে আমরা সম্ভবত ১১টি ম্যাচ খেলেছি (আসলে ১৩)। এই অল্প সময়ে আমি মনে করি এই তরুণ দলের জন্য সে খুব ভালো করেছে। আমি আশা করি সে বাংলাদেশের কোচ হিসেবে কাজ করে যাবে।’

এর আগে শ্রীরামকে টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে তিন মাসের জন্য নিয়োগ দিয়েছিল বিসিবি। সংযুক্ত আরব আমিরাতে দুই ম্যাচের সিরিজ দিয়ে তার যাত্রা শুরু হয়েছিল। এরপর তার অধীনেই বাংলাদেশ খেলেছিল বিশ্বকাপ। মাঝে নিউ জিল্যান্ডে খেলেছিল ত্রিদেশীয় সিরিজ। তার অধীনে বাংলাদেশ ১৩ টি-টোয়েন্টি খেলে চারটি জিতলেও হেরেছে নয়টি।

তবে দলের ক্রিকেটারদের পারফরম্যান্স, টি-টোয়েন্টি অ্যাপ্রোচে উন্নতির ছাপ ছিল। এজন্য তার সঙ্গে নতুন করে চুক্তি করতে বাড়তি কিছু নিয়ে ভাবতে হয়নি। শনিবারই তার ভারতে ফিরে যাওয়ার কথা রয়েছে।

ইয়াসিন/আমিনুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়