ঢাকা     বৃহস্পতিবার   ২২ ফেব্রুয়ারি ২০২৪ ||  ফাল্গুন ১০ ১৪৩০

পিএসজির মাঠে মেসিকে ট্রফি প্যারেড করতে বারণ!

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৩৬, ১১ জানুয়ারি ২০২৩  
পিএসজির মাঠে মেসিকে ট্রফি প্যারেড করতে বারণ!

কাতারের দোহায় আর্জেন্টিনা ও ফ্রান্স ফাইনালে মুখোমুখি হওয়ার পরপরই নিশ্চিত হয়ে যায়, প্যারিস সেন্ট জার্মেইতে আসছে বিশ্বকাপ ট্রফি। দুই দলেই যে আছে তাদের তারকা খেলোয়াড় লিওনেল মেসি ও কিলিয়ান এমবাপ্পে। পার্ক দে প্রিন্সেসেই আসছে ট্রফি, কিন্তু উচ্ছ্বাস নেই এতটুকু। কারণ এমবাপ্পেকে হারিয়ে বিশ্ব চ্যাম্পিয়ন হয়েছেন মেসি।

চল আছে, বিশ্বকাপ জেতার পর সেই দলের তারকা খেলোয়াড় ক্লাবে ফেরার পর প্রথম ম্যাচে ট্রফি নিয়ে প্যারেড করবেন। বুধবার অঁজের বিপক্ষে লিগ ওয়ান ম্যাচে মেসি বিশ্বকাপ থেকে ফিরে প্রথমবার মাঠে নামবেন। কিন্তু ফরাসি ভক্তদের কাছ থেকে রোষানলে পড়ার আশঙ্কা থেকে সাতবারের ব্যালন ডি’অর জয়ীকে ট্রফি নিয়ে মাঠ প্রদক্ষিণ করতে দেবে না পিএসজি। ফরাসি আউটলেট লে প্যারিসিয়েন এক রিপোর্টে এই খবর দিয়েছে।

নিজের সমর্থকদের কাছ থেকে দুয়ো শোনা নিশ্চিতভাবে ভালো অভিজ্ঞতা হবে না মেসির জন্য। এমন আশঙ্কা থেকে ট্রফি হাতে তাকে মাঠে নামতে দিতে চায় না পিএসজি। বিশেষ করে আর্জেন্টিনা গোলকিপার এমিলিয়ানো মার্তিনেজ এমবাপ্পেকে কয়েকবার ব্যঙ্গ করায় মেসি ফরাসি ভক্তদের কাছ থেকে গালিগালাজ শুনতে পারেন মনে করা হচ্ছে।

অবশ্য মেসি বিশ্বকাপ জেতার পর যেদিন ক্লাবে ফেরেন, সেদিন তাকে গার্ড অব অনার দেন খেলোয়াড় ও স্টাফরা। প্রায় সাড়ে তিন সপ্তাহ পর আবার ফুটবল পায়ে জাদু দেখাবেন ৩৫ বছর বয়সী ফরোয়ার্ড। বিখ্যাত ট্রফি নিয়ে পার্ক দে প্রিন্সেসে হাঁটার সুযোগ না পেলেও তিনি নিশ্চিতভাবে এই ম্যাচের একাদশে থাকছেন। অবশ্য এমবাপ্পে আরও কয়েকদিন বিশ্রামে থাকার সিদ্ধান্ত জানান।

ঢাকা/ফাহিম

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়