ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

অবশেষে রোনালদোর গোল, তবুও জেতেনি আল নাসের 

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:১৭, ৪ ফেব্রুয়ারি ২০২৩   আপডেট: ১১:২২, ৪ ফেব্রুয়ারি ২০২৩
অবশেষে রোনালদোর গোল, তবুও জেতেনি আল নাসের 

সৌদি প্রো লিগের দ্বিতীয় ম্যাচে এসে প্রথম গোলের দেখা পেলেন পর্তুগীজ সুপারস্টার ক্রিস্টিয়ানো রোনালদো। শেষ মুহুর্তে পেনাল্টি থেকে তার গোলে আল নাসের হার থেকে রক্ষা পেলেও জিততে পারেনি।

শুক্রবার রাতে প্রিন্স আব্দুল্লাহ বিন জালাবি স্পোর্টস সিটি স্টেডিয়ামে আল ফাতেহের বিপক্ষে ২-২ গোলে ড্র করে আল নাসের।

ম্যাচের ১২ মিনিটে ক্রিস্টিয়ান টেল্লোর গোলে এগিয়ে যায় আল ফাতেহ। প্রথমার্ধ শেষ হওয়ার ৩ মিনিট আগে ব্রাজিলিয়ান টালিসকার গোলে সমতা আনে নাসের।

বিরতির পর আবার পিছিয়ে পড়ে নাসের। ৫৮ মিনিটে সোফিয়ান বেন্ডেবকার গোলে লিড নেয় আল ফাতেহ। ২-১ গোলে ম্যাচ শেষের দিকে যাচ্ছিল। যোগ করা সময়ে পেনাল্টি পায় নাসের। আর সে সুযোগ হাতছাড়া করেননি রোনালদো। সৌদি প্রো লিগে নিজের গোলের খাতা খোলার পাশাপাশি দলকে এনে দেন ১ পয়েন্ট। রোনালদো গোলের ২ মিনিট পরেই লাল কার্ড দেখে মাঠ ছাড়েন প্রথম গোলদাতা টালিসকা।

ম্যাচে আক্রমণের পসরা সাজালেও গোলের দেখা পাচ্ছিল না নাসের। ২৪টি শট নেয় তারা, ৬টি ছিল অনটার্গেট। অন্যদিকে ফাতেহের ১০টি শটের ৪টি অনটার্গেট ছিল। বল দখলের লড়াইয়েও এগিয়ে ছিল নাসের। তাদের পায়ে বল ছিল ৫৯ শতাংশ সময়।

এই ড্র তে ১৫ ম্যাচ শেষে ৩৪ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে নাসের। এক ম্যাচ বেশি খেলে সমান পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আল শাবাব। ১৫ ম্যাচে ২২ পয়েন্ট নিয়ে ষষ্ঠ স্থানে আছে ফাতেহ। 

ঢাকা/রিয়াদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়