ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

নেইমারকে এমবাপ্পে, ‘শক্ত থাকো’

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:০২, ২০ ফেব্রুয়ারি ২০২৩  
নেইমারকে এমবাপ্পে, ‘শক্ত থাকো’

লিওনেল মেসির শেষ মুহূর্তের ফ্রি কিক গোলে লিঁলের বিপক্ষে নাটকীয় জয় পায় পিএসজি। কিন্তু নেইমারের ইনজুরিতে এই জয় কিছুটা ম্লান হয়ে গেছে। তবে তার ফেরার জন্য অধীর অপেক্ষায় ক্লাব সতীর্থ কিলিয়ান এমবাপ্পে।

ম্যাচশেষে এমবাপ্পে ব্রাজিলিয়ান ফরোয়ার্ডের দ্রুত সুস্থতা কামনা করে পোস্ট দিয়েছেন, ‘শক্ত থাকো, পুরো দল তোমার দ্রুত ফেরার অপেক্ষায়। এগিয়ে যাও, ভাই।’ ইনস্টাগ্রামে করা ওই পোস্টটি শেয়ার করে নেইমার লিখেছেন, ‘ধন্যবাদ।’

রোববার লিগ ওয়ানে লিঁলের বিপক্ষে প্যারিস সেন্ট জার্মেইর ম্যাচে গোড়ালিতে চোট পান নেইমার। কাঁদতে কাঁদতে তিনি মাঠ ছেড়েছেন স্ট্রেচারে করে।

পার্ক দে প্রিন্সেসে ৫১ মিনিটে বাজেভাবে মাটিতে পা পড়লে গোড়ালিতে প্রচণ্ড ব্যথা পান নেইমার। ব্রাজিলের তারকার চিকিৎসা চলে বেশ কিছুক্ষণ। কাতারে বিশ্বকাপে একই গোড়ালিতে চোট পান তিনি।

বেঞ্জামিন আন্দ্রের সঙ্গে বল দখলের জন্য উঁচুতে লাফ দেন নেইমার। কিন্তু তার পা ঠিকভাবে মাটিতে পড়েনি। মচকে যায় গোড়ালি। কতদিন তাকে মাঠের বাইরে থাকতে হবে, জানা যাবে স্বাস্থ্য পরীক্ষার পর। রোববার এমআরআই স্ক্যানে কোনো ফ্র্যাকচার ধরা পড়েনি। মঙ্গলবার নতুন করে লিগামেন্টের পরীক্ষা হবে।

নেইমার কতদিন মাঠের বাইরে থাকবেন, সেটা অজানা। তবে পিএসজি-মার্শেই ম্যাচে নিশ্চিতভাবে তার খেলা হচ্ছে না। চ্যাম্পিয়নস লিগে বায়ার্ন মিউনিখের বিপক্ষে শেষ ষোলোর দ্বিতীয় লেগেও রয়েছে অনিশ্চয়তা। আগামী মাসে জার্মানদের মাঠে খেলবে ফরাসি চ্যাম্পিয়নরা। প্রথম লেগ ১-০ গোলে হেরে যায় তারা।

ঢাকা/ফাহিম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়