ঢাকা     সোমবার   ২৬ ফেব্রুয়ারি ২০২৪ ||  ফাল্গুন ১৩ ১৪৩০

বৃষ্টিতে ভেসে গেলো মুমিনুল ঝড়, গাজী-লেপার্ডের পয়েন্ট ভাগাভাগি

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৪০, ১৯ মার্চ ২০২৩  
বৃষ্টিতে ভেসে গেলো মুমিনুল ঝড়, গাজী-লেপার্ডের পয়েন্ট ভাগাভাগি

মোহামেডান স্পোর্টিং ক্লাবের বিপক্ষে ব্যাট হাতে ঝড় তুলেছিলেন মুমিনুল হক। কিন্তু বৃষ্টির কারণে সেই ম্যাচ বাতিল হওয়ায় শেষ পর্যন্ত পয়েন্ট ভাগাভাগি করে সন্তুষ্ট থাকতে হয় রূপগঞ্জ টাইগার্স ক্রিকেট ক্লাবকে। বৃথা গেল মুমিনুলের ঝড়ো ফিফটি।

একই অবস্থা গাজী গ্রুপ-ঢাকা লেপার্ডের ম্যাচেও। ওভার কমিয়ে খেলা মাঠে গড়ালেও শেষ পর্যন্ত আলোক স্বল্পতার কারণে সম্ভব হয়নি। ম্যাচ পরিত্যক্ত হওয়ায় পয়েন্ট ভাগাভাগি করে দুই দল।

ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে রোববারের (১৯ মার্চ) তিনটি ম্যাচেই বৃষ্টি হানা দেয়। একমাত্র আবাহনী-শাইনপুকুর ম্যাচটির বৃষ্টি আইনে ফল হয়।

শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ২১ ওভারে ৫ উইকেট হারিয়ে ২২২ রান করে রূপগঞ্জ। ১১টি চার ও ১টি ছয়ে মুমিনুল ৭৪ রান করেন। এ ছাড়া আমানদীপ খারে ৩৬ বলে ৬৩ ও শামীম পাটোয়ারি ২১ বলে ৩৭ রান করেন। মোহামেডানের হয়ে ২ উইকেট নেন সৈয়দ খালেদ আহমেদ। বৃষ্টির কারণে মোহামেডান ব্যাটিংয়ে নামতে পারেনি। ২ ম্যাচ খেলা মোহামেডান-রূপগঞ্জের এটি একমাত্র পয়েন্ট।

আর বিকেএসপির ৩ নম্বর মাঠে খেলা হয় ২০ ওভারে। আগে ব্যাটিং করে ৩ উইকেট ৯৭ রান করে গাজী। ব্যাটিং করতে নেমে ঢাকা লেপার্ড জয়ের পথে ছিল। ১৩.১ ওভারে তারা ৪ উইকেটে ৭৭ রান করে। এরপর আলোক স্বল্পতায় খেলা না হওয়ায় পয়েন্ট ভাগাভাগি করে দুই দল। ২ ম্যাচ খেলে গাজীর ৩ পয়েন্ট আর লেপার্ডের এটি একমাত্র পয়েন্ট।

রিয়াদ/আমিনুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়