ঢাকা     শুক্রবার   ২৪ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ১০ ১৪৩১

দ্বিতীয় ওয়ানডেতেও নেই মিরাজ

ক্রীড়া প্রতিবেদক, সিলেট থেকে || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:৫৭, ১৯ মার্চ ২০২৩  
দ্বিতীয় ওয়ানডেতেও নেই মিরাজ

আয়ারল‌্যান্ডের বিপক্ষে দ্বিতীয় ওয়ানডেও খেলা হচ্ছে না মেহেদী হাসান মিরাজের। দলীয় সূত্রে এমনটাই জানা গেছে। ফুটবল খেলতে গিয়ে চোখে ব‌্যথা পাওয়া মিরাজ এখনো পুরোপুরি সেরে উঠেননি। তাকে বিশ্রামে থাকার পরামর্শ দিয়েছেন চোখের চিকিৎসক। এজন‌্য দ্বিতীয় ওয়ানডে খেলা হবে না তার।

আয়ারল‌্যান্ডের বিপক্ষে প্রথম ওয়ানডের আগে গা গরমের জন‌্য ফুটবল খেলার সময় হাসান মাহমুদের শট তার চোখে আঘাত করে। সঙ্গে সঙ্গেই মাটিয়ে বসে পড়েন মিরাজ। মাঠ থেকে তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। প্রথমে সিটি স্ক‌্যান করানো হয়। সেখানে কিছু ধরা পড়েনি। পরবর্তীতে চোখের বিশেষজ্ঞ দেখানো হয়। সেখানে পরীক্ষায় দেখা যায় তার ডানপাশের চোখে রক্ত জমে ছিল। ধীরে ধীরে সেই রক্ত জমা কমছে। নিয়মিত ড্রপ দিতে হচ্ছে তাকে এবং সারাক্ষণ চোখে সানগ্লাস পড়ে থাকতে হচ্ছে।

সোমবার তার খেলার সুযোগ নেই। প্রথম ওয়ানডেতে বাংলাদেশ নিজেদের জয়ের রেকর্ড ভেঙেছে। সর্বোচ্চ দলীয় পুঁজি (৩৩৮) রান পাওয়ার পর রানের হিসেবে সবচেয়ে বড় জয় (১৮৩) পেয়েছে। দ্বিতীয় ম‌্যাচে সিরিজ নিশ্চিত করতে চাওয়া বাংলাদেশ ভাঙতে চায় না উইনিং কম্বিনেশন। প্রথম ওয়ানডের একাদশ নিয়েই মাঠে নামার কথা রয়েছে তামিম ইকবাল অ‌্যান্ড কোং-এর।

ইয়াসিন/আমিনুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়