ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

মুশফিকের চোখে তামিম বাংলাদেশের সেরা ব‌্যাটসম‌্যান

ক্রীড়া প্রতিবেদক, সিলেট থেকে || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:৪৭, ২০ মার্চ ২০২৩  
মুশফিকের চোখে তামিম বাংলাদেশের সেরা ব‌্যাটসম‌্যান

আন্তর্জাতিক ক্রিকেটে প্রথম বাংলাদেশি ব‌্যাটসম‌্যান হিসেবে ১৫ হাজার রানের মাইলফলকে পেরিয়েছেন তামিম ইকবাল। আয়ারল‌্যান্ডের বিপক্ষে ২৩ রানের ছোট্ট ইনিংস খেলার পথে বাংলাদেশের ওয়ানডে অধিনায়কের মুকুটে নতুন পালক যুক্ত হয়। 

আন্তর্জাতিক ক্রিকেটে তার রান ১৫০০৯। যেখানে তার নিকটে থাকা মুশফিকুর রহিম ও সাকিব আল হাসানের রান যথাক্রমে ১৩৮৬৬ ও ১৩৭৩৪। অসাধারণ মাইলস্টোনে পৌঁছানোর কারণে বন্ধু তামিমকে অভিনন্দন জানিয়েছেন মুশফিক। সঙ্গে এ-ও বলেছেন, তার চোখে বাংলাদেশের সেরা ব‌্যাটসম‌্যান তামিম ইকবাল। 

ফেসবুকে এক পোষ্টে মুশফিক লিখেন, ‘মাঠের ভেতরে-বাইরে আমাকে সবটুকু সমর্থন দেওয়ার জন্য আজকে ধন্যবাদ জানাতে চাই তামিমকে। এখনও পর্যন্ত সামান্য যা কিছু অর্জন করতে পেরেছি, এই ভদ্রলোক তাতে বড় ভূমিকা রেখেছে। ১৫ হাজারের বেশি আন্তর্জাতিক রান এবং আমার চোখে বাংলাদেশের সেরা ব্যাটার। সবকিছুর জন্য কৃতজ্ঞতা বন্ধু। তোর সময়ও দ্রুত আসবে ইনশাল্লাহ।’ 

মুশফিকের সেই পোস্টের নিচে তামিম উত্তর দিয়েছেন এভাবে,‘ধন্যবাদ বন্ধু, আজকে মাঠে তুই ছিলি অসাধারণ।’ 

তামিমের মাইলফলক ছোঁয়া ম‌্যাচে মুশফিকুর রহিমের ব‌্যাটও হেসেছে। ওয়ানডে ক্রিকেটে ৭ হাজার রানের মাইলফলক পেরিয়ে যাওয়ার পর নিজের নবম সেঞ্চুরি তুলে নেন ৬০ বলে। যা বাংলাদেশি ক্রিকেটারদের মধ‌্যে দ্রুততম।

সিলেট/ইয়াসিন

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়