ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

মিথুনের ৭ রানের আক্ষেপ, রুবেলের ৪ উইকেট, প্রাইম ব্যাংকের জয়

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:১৬, ২১ মার্চ ২০২৩   আপডেট: ১৮:৪২, ২১ মার্চ ২০২৩
মিথুনের ৭ রানের আক্ষেপ, রুবেলের ৪ উইকেট, প্রাইম ব্যাংকের জয়

৭ রানের জন্য সেঞ্চুরি পাননি মোহাম্মদ মিথুন। তবে দিন শেষে তার ঠোঁটে স্বস্তির হাসি, রুবেল হোসেনের আগুণঝরা বোলিংয়ে জয় নিয়ে মাঠ ছেড়েছে প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব।

শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে সোমবার (২১ মার্চ) শাইনপুকুর ক্রিকেট ক্লাবকে ৭৮ রানে হারিয়েছে প্রাইম ব্যাংক।

টস জিতে ব্যাটিং করে ৮ উইকেট ২৯৫ রান করে মিথুনের দল। রান তাড়া করতে নেমে ২৯ বল আগেই অলআউট শাইনপুকুর।

রুবেলের তোপের মুখে শুরু থেকেই নিয়মিত বিরতিতে উইকেট হারাতে থাকে শাইনপুকুর। ৮ ওভারে ৩৬ রান দিয়ে রুবেল একাই নেন ৪ উইকেট।

শাইপুকুরের হয়ে কিছুটা লড়াই করেছিলেন শুভাগত হোম চৌধুরী। তবে রান করেছেন ধীরগতিতে। এতে আরও চাপে পড়ে দল। তার ব্যাট থেকে আসে ৭৯ বলে সর্বোচ্চ ৪৯ রান। শেষ দিকে ঝড় তুলেছিলেন পেসার মেহেদি হাসান রানা। ততক্ষণে বড্ড দেরি। রানা ৪০ বলে ৪৬ রান করেন।

এ ছাড়া ৪১ রান করেন আমিনুল ইসলাম বিপ্লব। আর কোনো ব্যাটসম্যান বিশের ঘর পেরুতে পারেননি। অভিজ্ঞ ফরহাদ রেজা ফেরেন রানের খাতা খোলার আগেই।

রুবেল ছাড়াও দারুণ বোলিং করেন রেজাউর রহমান রাজা। তিনি ৩৩ রান দিয়ে নেন ২ উইকেট। ১টি করে উইকেট নেন আদিল আমিন, তাইজুল ইসলাম ও অলক কাপালি।

এর আগে প্রাইম ব্যাংকের শুরুটা হয়েছিল দ্বিতীয় ওভারে উইকেট হারিয়ে। তিনে নেমে খেলার হাল ধরেন মিথুন। সেঞ্চুরির পথে থাকা এই ব্যাটসম্যান শেষ পর্যন্ত তিন অঙ্কের ম্যাজিক ফিগারে পৌঁছাতে পারেননি।

৭ রান দূরে থাকতে হাসান মুরাদের ঘূর্ণিতে বোল্ড হয়ে ফেরেন সাজঘরে। ১০টি চার ও ৩টি ছয়ে ৯৭ বলে ৯৩ রান করেন এই ব্যাটসম্যান। ফিফটি করেছিলেন ৬৫ বলে।

৬৪ রান করে অপরাজিত থাকেন আদিল আমিন। ৭২ বলে ১টি চার ও ২টি ছয়ে এই রান করেন আদিল। এ ছাড়া প্রান্তিক নওরোজ নাবিল ৪৩ ও আল আমিন জুনিয়র ৩৯ রান করেন।

শাইনপুকুরের হয়ে সর্বোচ্চ ৩ উইকেট নেন ফরহাদ রেজা। ২টি করে উইকেট নেন নাহিদ রানা ও আমিনুল ইসলাম বিপ্লব।

৩ ম্যাচে ৩ জয়ে নেট রান রেটে পিছিয়ে প্রাইম ব্যাংক অবস্থান করছে পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে। সমান ম্যাচে মাত্র ১ জয়ে শাইনপুকুরের অবস্থান ষষ্ঠ স্থানে।

রিয়াদ/আমিনুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়