ঢাকা     সোমবার   ২০ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৬ ১৪৩১

আর্জেন্টিনা থেকে বাংলাদেশ ক্রিকেট দলকে উপহার

ক্রীড়া প্রতিবেদক, চট্টগ্রাম থেকে || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:০৮, ৩১ মার্চ ২০২৩   আপডেট: ১৬:১৭, ৩১ মার্চ ২০২৩
আর্জেন্টিনা থেকে বাংলাদেশ ক্রিকেট দলকে উপহার

ফুটবলের বিশ্ব চ‌্যম্পিয়ন হিসেবেই আর্জেন্টিনা দলের পরিচিতি। গত বছরই তারা জিতেছে ফুটবলের শ্রেষ্ঠত্বের মুকুট বিশ্বকাপ। লিওনেল মেসির হাতে উঠেছে স্বপ্নের শিরোপা।

ফুটবলের দেশ আর্জেন্টিনা কিন্তু ক্রিকেটেও পা মাড়াচ্ছে। ২০১৮ সালে আইসিসি টি-টোয়েন্টিতে এক’শ -এরও বেশি দলকে স্ট‌্যাটাস দেয়। আর্জেন্টিনা ক্রিকেট দল সেই সময়ই ক্রিকেটের সংক্ষিপ্ততম ফরম‌্যাটের স্ট‌্যাটাস পায়। র‌্যাংকিংয়ে তাদের অবস্থান এখন ৫৫।

ফুটবল বিশ্বকাপে আর্জেন্টিনা দলের প্রতি বাংলাদেশের মানুষের উন্মাদনা নজর কেড়েছে। বিশ্বের নানা প্রান্ত থেকে আর্জেন্টাইন সমর্থকরা বাংলাদেশের মানুষের প্রতি ভালোবাসা ফিরিয়ে দিয়েছেন। এবার আর্জেন্টিনা পুরুষ ও নারী ক্রিকেট দলের অধিনায়ক বাংলাদেশ ক্রিকেট দলের জন‌্য জানালেন উষ্ণ ভালোবাসা। আর্জেন্টিনা জাতীয় পুরুষ দলের অধিনায়ক হার্নান ফেনেল ও নারী দলের অধিনায়ক আলিসন স্টকস বাংলাদেশ দলকে শুভেচ্ছা জানিয়ে পাঠিয়েছেন জার্সি। আজ সেটিই সাকিবের হাতে তুলে দিয়েছেন ধারাভাষ্যকার অ্যান্ড্রু লিওনার্ড।

ভিডিও বার্তায় হার্নান ফেনেল বলেন, ‘হাই সাকিব, আমি হার্নান ফেনেল। আর্জেন্টিনা ক্রিকেট দলের অধিনায়ক। সবশেষ ফুটবল বিশ্বকাপে আর্জেন্টিনা দলকে সমর্থন করার জন্য অনেক ধন্যবাদ। আশা করি, তোমরা ভালো আছ। এই জার্সিটি কৃতজ্ঞতার নমুনাস্বরূপ পাঠানো হয়েছে। অনেক ধন্যবাদ।’

নারী দলের অধিনায়ক আলিসন স্টকস বলেছেন, ‘হাই সাকিব, কেমন আছ? আমার নাম অ্যালিসন স্টকস। আমি আর্জেন্টিনা জাতীয় দলের অধিনায়ক। তোমাকে একটি উপহার দেওয়া হয়েছে। আমি আশা করি এটি তোমার পছন্দ হয়েছে। আমি জানি ফুটবল বিশ্বকাপে আর্জেন্টিনা দলকে কতোটা সমর্থন করেছে বাংলাদেশ। একইভাবে আমি এবং আমরা ক্রিকেটে তোমার ও তোমার দলের সমর্থন করি। অনেক ধন্যবাদ এবং আয়ারল্যান্ডের বিপক্ষে সিরিজের জন্য শুভকামনা।’ 

ইয়াসিন/আমিনুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়