ঢাকা     সোমবার   ১৭ জুন ২০২৪ ||  আষাঢ় ৩ ১৪৩১

বাংলাদেশকে ঈদের শুভেচ্ছা জানালো মেসির আর্জেন্টিনা

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০০:২৪, ৩০ জুন ২০২৩  
বাংলাদেশকে ঈদের শুভেচ্ছা জানালো মেসির আর্জেন্টিনা

এখন কেবল ভালোবাসা ফিরিয়ে দেওয়ার পালা। কাতার বিশ্বকাপে আর্জেন্টিনা ফুটবল দলকে অকুণ্ঠ সমর্থন ও ভালোবাসা দিয়েছিল বাংলাদেশ। বিশ্ব চ‌্যাম্পিয়নরা তা-ই এখন ফিরিয়ে দিচ্ছে। 

পবিত্র ঈদুল আজহাতে বাংলাদেশিদের জন্য আলাদা ঈদের শুভেচ্ছা জানিয়েছে বিশ্বকাপ জয়ী আর্জেন্টিনা জাতীয় ফুটবল দল। তাদের অফিসিয়াল ফেসবুক অ্যাকাউন্ট থেকে এমনই একটি বার্তা গতকাল রাতে দেওয়া হয়েছে। 

লিওনেল মেসি, ডি মারিয়া, রদ্রিগো ডি পলের ছবি সংবলিত একটি কার্ড শেয়ার করে ঈদের শুভেচ্ছা জানানো হয়েছে। এই শুভেচ্ছা বার্তায় লেখা হয়েছে, ‘বাংলাদেশের সকল প্রিয় বন্ধুদেরকে, আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে ঈদ মোবারক! এই উৎসব হোক ভালোবাসা, শান্তি এবং প্রিয়জনদের সঙ্গে ভাগাভাগি করে নেওয়া স্মরণীয় মুহূর্ত।’

কাতার বিশ্বকাপ চলাকালীন লিওনেল মেসিদের জন‌্য গোটা দেশ সেজেছিল। আর্জেন্টিনার পতাকায় ছেয়ে গিয়েছিল পাড়া মহল্লায়। বড় পর্দায় খেলা মানেই বাড়তি আনন্দ, উন্মাদনা। পাগলাটে এই উন্মাদনার কারণেই আর্জেন্টাইনদের হৃদয়ে জায়গা করে নিয়েছে লাল সবুজের বাংলাদেশ। তাইতো নানা উপলক্ষ‌্যে, আয়োজনে বাংলাদেশের সমর্থকদের কথা মনে করে আর্জেন্টিনা ফুটবল। সেই ভালোবাসার প্রতিদান ভালোবাসায় দিচ্ছেন তারা। 

আর্জেন্টিনা দলকে বাংলাদেশে আনার কথা চললেও তা আলোর মুখ দেখেনি। তবে বিশ্বকাপজয়ী গোল রক্ষক এমিলিয়ানো মার্তিনেজ নিজ ইচ্ছাতেই বাংলাদেশে আসছেন ৩ ‍জুলাই। বাংলাদেশ থেকে মার্তিনেজ যাবেন কলকাতায়। 

ঢাকা/ইয়াসিন

আরো পড়ুন  



সর্বশেষ