ঢাকা     রোববার   ০৫ মে ২০২৪ ||  বৈশাখ ২২ ১৪৩১

জাগুয়ার্সের সহজ জয়ে বিবর্ণ লিটন

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৩১, ৩ আগস্ট ২০২৩   আপডেট: ০৯:৩৬, ৩ আগস্ট ২০২৩
জাগুয়ার্সের সহজ জয়ে বিবর্ণ লিটন

আগের ম‌্যাচে ফিফটি পেলেও আজ বড্ড বিবর্ণ লিটন দাস। কানাডার গ্লোবাল টি-টোয়েন্টিতে তার দল সারে জাগুয়ার্স ৮ উইকেটে সহজ জয় পেলেও রান পাননি লিটন। ১৩ বলে ১০ রানে থেমেছে তার ইনিংস। এই ইনিংস খেলার পথেও হাঁকিয়েছেন ২ বাউন্ডারি। 

২১ ও ২৫ রানের পর শেষ ম‌্যাচে ব্রামটস উলভসের বিপক্ষে ৪৫ বলে ৫৯ রানের ইনিংস খেলেছিলেন লিটন। পেয়েছিলেন ম‌্যাচ সেরার পুরস্কারও। ৩টি করে চার ও ছক্কায় সাজানো ইনিংস দেখে মনে হয়েছিল ছন্দ ফিরে পেয়েছেন। কিন্তু ২৪ ঘণ্টা না পেরুতেই বিবর্ণ তার ব‌্যাট।

বুধবার মিসিসাগা প্যান্থার্সের দেওয়া মাত্র ৫৭ রানের টার্গেটে ব‌্যাটিং করতে নেমে লিটন আউট হন দুই অঙ্ক ছুঁয়ে। পারভেজের বলে শোয়েব মালিকের হাতে সহজ ক‌্যাচ দিয়ে ফেরেন ড্রেসিংরুমে। 

জাগুয়ার্স ৯ ওভারে ৮ উইকেট হাতে রেখে লক্ষ‌্য ছুঁয়ে ফেলে। দলের জয়ের নায়ক লেগ স্পিনার সন্দ্বীপ লামিচানে। ৪ ওভারে মাত্র ৬ রানে ৩ উইকেট নেন তিনি। এছাড়া ম‌্যাথিউ ফর্ডে ও ইফতেখার আহমেদ ২টি করে উইকেট নেন। 

আগে ব‌্যাটিং করতে নেমে মিসিসাগা প্যান্থার্স গুটিয়ে যায় মাত্র ৫৬ রানে। দলের হয়ে কেবল শ্রেয়াস মুভা (১৭) ও নিখিল দত্ত (১০) দুই অঙ্ক ছুঁতে পারেন। বাকিরা ছিলেন আসা-যাওয়ার মিছিলে। 

এই জয়ে সারে জাগুয়ার্স ১০ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে উঠেছে। ৭ ম‌্যাচে তাদের জয় ৪টি। হেরেছে ১টি। বাকি ২টিতে ফল আসেনি।

ঢাকা/ইয়াসিন

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ